• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিএনপি হলো সাম্প্রদায়িকতার বিষবৃক্ষ


কুষ্টিয়া প্রতিনিধি নভেম্বর ১৭, ২০১৭, ০৫:৪৩ পিএম
বিএনপি হলো সাম্প্রদায়িকতার বিষবৃক্ষ

কুষ্টিয়া: জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি হলো সাম্প্রদায়িকতার বিষবৃক্ষ। বিচারবিভাগ যদি তাদের স্বাধীনতা নিয়ে কাজ না করতো তাহলে খালেদা আদালতে না গেলেও পারতো।

তিনি বলেন, তিনি আদালতে গিয়ে কান্নাকাটি ও করছেন আবার সামরিক শাসনের পক্ষে ছাফাই ও গায়ছেন।  

শুক্রবার (১৭ নভ্বের) সকালে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার গোলাপনগরের নিজ বাসভবনে দলীয় নেতা কর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে ‘বিএনপি-জামায়াত নিয়ে আলোচনা করছে আবারো নির্বাচনে আসছে’ সাংবাদিকদের এমন এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তথ্যমন্ত্রী।

হাসানুল হক ইনু বলেন, বিএনপি যতদিন জাতির পিতা এবং স্বাধীনতার ঘোষণাকে বিশ্বাস করবে না ততদিন পর্যন্ত বিএনপি একটি বিপদজনক রাজনৈতিক প্রতিষ্ঠান।

তিনি বলেন, বিএনপি নতুন করে সংলাপের নামে নির্বাচন বানচালের চেষ্টা করছে। এই ফাঁদে কোনো গণতন্ত্রমনা মানুষের পা দেয়া উচিত হবে না।

বিএনপি যতদিন জাতির পিতা এবং স্বাধীনতার ঘোষণাকে বিশ্বাস করবে না, ততদিন পর্যন্ত একটি বিপদজনক রাজনৈতিক দল হিসেবে থাকবে বলেও মন্তব্য করেন তথ্যমন্ত্রী।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল মারুফ, জেলা সিনিয়র তথ্য অফিসার তৌহিদুজ্জামান, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ দলীয় নেতা কর্মীরা।

পরে তিনি মিরপুর ও ভেড়ামারা উপজেলার বিভিন্ন উন্নয়মুলক কর্মকান্ডের উদ্বোধন করেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!