• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘বিএনপিকে ধ্বংস করতেই নেতাকর্মীদের কারারুদ্ধ’


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ৯, ২০১৬, ০৮:০৩ পিএম
‘বিএনপিকে ধ্বংস করতেই নেতাকর্মীদের কারারুদ্ধ’

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন,  দেশে এক ব্যক্তির শাসন কায়েম ও বিএনপিকে ধ্বংস করতেই সব পর্যায়ের নেতাকর্মীদের কারারুদ্ধ করা হচ্ছে। তিনি বলেন, সরকারের লাগামহীন মিথ্যাচার এবং দাম্ভিকতায় বিএনপিসহ দেশের সব বিরোধী দল ও সাধারণ মানুষ আজ অসহায় হয়ে পড়েছে।

রোববার (৯ অক্টোবর) পাঠানো এক বিবৃতিতে এসব কথা বলেন বিএনপিনর যুগ্ন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেলকে কারাগারে পাঠানোয় উদ্বেগ প্রকাশ করে  মির্জা ফখরুল বলেন, সরকারের রোষানলের শিকার হলেন বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর বিএনপির সদস্যসচিব হাবিব-উন নবী খান সোহেল। এ সব অন্যায়-অত্যাচার আর দুর্বিষহ শাসনের হাত থেকে রেহাই পেতে দলমত নির্বিশেষে সবার সোচ্চার হওয়ার বিকল্প নেই।

বিএনপির মহাসচিব বলেন, সরকার বিরোধী দলের নেতাকর্মীদের নামে বানোয়াট, ভিত্তিহীন ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। মিথ্যা মামলাগুলোতে আইন আদালতের প্রতি সম্মান দেখিয়ে নেতাকর্মীরা আদালতে আত্মসমর্পণ করলেও তাদের জামিন না দিয়ে কারাগারে পাঠিয়ে দেওয়ার ঘটনা এখন সরকার রেওয়াজে পরিণত হয়েছে।

দেশের মানুষের কাছে সম্মানিত হিসেবে বিবেচিত রাজনীতিকদের সম্মান ক্ষুণ্ন করে তাদের মিথ্যা অভিযোগে আটক, রাজনৈতিকভাবে হেনস্থা এবং কারাগারে পাঠানোর মাধ্যমে সরকারের বিরুদ্ধে কথা বলার অধিকারকে বাধাগ্রস্ত করা সুস্থ রাজনীতির পরিচয় নয় বলেও মনে করেন বিএনপির এই নেতা।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!