• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

‘বিএনপির অত্যাচার কথা এখনো ভুলে যায়নি মানুষ’


ভোলা প্রতিনিধি অক্টোবর ৫, ২০১৮, ০৭:৩৫ পিএম
‘বিএনপির অত্যাচার কথা এখনো ভুলে যায়নি মানুষ’

ভোলা: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ২০০১ সালের নির্বাচনের পর বিএনপির ভয়াবহ অত্যাচার মানুষ এখনো ভুলে যায়নি।   

তিনি বলেন, সেই সময় আওয়ামী লীগের অনেক নেতাকর্মীসহ সাধারন মানুষ এলাকায় থাকতে পারেননি। বর্তমান রাষ্ট্রপতিকে তখন ভোলায় মিটিং করতে দেয়া হয়নি। অথচ আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর কোন প্রতিশোধ নেয়নি।   

শুক্রবার (৫ অক্টোবর) সদর উপজেলায় প্রায় ৮ হাজার পরিবারকে শাইলো বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন বাণিজ্যমন্ত্রী। উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে।

তোফায়েল আহমে বলেন, নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবে। নির্বাচন অবাধ ও নিরপেক্ষ হবে। কেউ যদি নির্বাচনে না আসে তা হলে সেটি তাঁর ব্যপার। নির্বাচন থেমে থাকবে না।' তিনি বলেন, অনেক ষড়যন্ত্র হবে। কিন্তু ষড়যন্ত্র আমরা আগেও মোকাবেলা করেছি। ভবিষ্যতেও মোকাবেলা করবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে আমরা ডিজিটাল বাংলাদেশ করেছি, মধ্যম আয়ের দেশ করেছি। আবার উন্নয়নশীল দেশে পরিণত করতে চলেছি।

বাণিজ্যমন্ত্রী বলেন, ২০৪১ সালে এই বাংলাদেশ হবে উন্নত বাংলাদেশ। শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা আমরা প্রতিষ্ঠিত করবো।  

ভোলায় নদীভাঙন বন্ধ হতে চলেছে উল্লেখ করে তোফায়েল আহমেদ বলেন, ৩৩৯ কোটি টাকা ব্যয়ে আবারো সদর উপজেলার রাজাপুর ও পূর্ব ইলিশায় নতুন ব্লকের কাজের অনুমোদন দেওয়া হয়েছে একনেক সভায়। এ বছর ভোলায় দুই হাজার কোটি টাকার সিসি ব্লকের কাজ হয়েছে। কিন্তু ভোলায় পানিসম্পদমন্ত্রী ও অনেক এমপি ছিলেন কেউই নদী ভাঙনে কাজ করেননি।

ভোলা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামাল হোসেনের সভাপতিত্বে ডিপিডিএস'র সহযোগিতায় এবং বিশ্ব ব্যাংকের অর্থায়নে সাইলো বিতরণ অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. মাসুদ আলম সিদ্দিকী, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!