• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিএনপির অনেক নেতাই জাতীয় পার্টিতে যোগ দেবেন


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ২৪, ২০১৮, ১১:৩৬ পিএম
বিএনপির অনেক নেতাই জাতীয় পার্টিতে যোগ দেবেন

ঢাকা : জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপির অনেক নেতাই এখন জাতীয় পার্টিতে যোগ দেবেন। কারণ আগামী নির্বাচনে জাতীয় পার্টিই সম্ভাবনাময় শক্তি।

সোমবার (২৩ এপ্রিল) সকালে রাজধানীর বারিধারার প্রেসিডেন্ট পার্কের বাসভবনে বিএনপির সাবেক সংসদ সদস্য এটিএম আলমগীরের আনুষ্ঠানিকভাবে জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। এটিএম আলমগীর কুমিল­া-১০ (লাকসাম-মনোহরগঞ্জ) সংসদীয় আসন থেকে পঞ্চম ও ষষ্ঠ সংসদে বিএনপিদলীয় সংসদ সদস্য ছিলেন।

নির্বাচন প্রসঙ্গে সাবেক এই রাষ্ট্রপতি বলেন, এখন আর নির্বাচন হয় না। নির্বাচনের নামে সিল মারা হয়। আশা করি আগামী নির্বাচনে কেউ সিল মারতে পারবে না। কারণ সারা বিশ্ব এই নির্বাচনের দিকে তাকিয়ে আছে।

প্রধানমন্ত্রীর বিশেষ দূত বলেন, দেশের সবখানেই অস্থিরতা বিরাজ করছে। তাই দেশের মানুষ পরিবর্তন চায়। সাধারণ মানুষ আবার জাতীয় পার্টির নেতৃত্বে শান্তিময় সরকার দেখতে চায়। যোগদান অনুষ্ঠানে জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, ভাইস চেয়ারম্যান এইচএমএন শফিকুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!