• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিএনপির আন্দোলন আষাঢ়ের তর্জন গর্জনেই সার


ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মার্চ ২১, ২০১৭, ০৫:৫৭ পিএম
বিএনপির আন্দোলন আষাঢ়ের তর্জন গর্জনেই সার

ব্রাহ্মণবাড়িয়া: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপির আন্দোলন আষাঢ়ের তর্জন গর্জনেই সার। বিএনপি কোন আন্দোলনের ডাক দিলে এখন সাধারণ মানুষ এতে সাড়া দেয় না।’

মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে ঢাকা থেকে সিলেট যাওয়ার পথে ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার ক্ষতিগ্রস্থ শাহবাজপুর সেতু পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

বিএনপিকে উদ্যেশ্য করে সেতুমন্ত্রী বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি জনগণের ভোটে জয়ী হতে পারবে না জেনেই সাম্প্রদায়িক অপশক্তিকে মদদ দিচ্ছে। এই অপশক্তির কেউ মারা গেলে বিএনপির দৃষ্টিতে তারা ভালো মানুষ হয়ে যায়। যে অপশক্তি সন্ত্রাস করছে তাদের বিরুদ্ধে পুলিশ সাহসী অভিযান করে প্রশংসা কুড়িয়েছে। এতে বিএনপির গায়ে জ্বালা ধরেছে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি জনগণকে নিয়ে আন্দোলন করতে পারেনি। তারা বোমা সন্ত্রাস করেছে। নিরীহ মানুষকে পুড়িয়ে হত্যা করেছে। বোমা সন্ত্রাসের কারণে বিএনপি জনগণ থেকে আরও বিচ্ছিন্ন হয়ে গেছে।

মহাসড়কে দুর্ঘটনা রোধে মন্ত্রী বলেন, সড়ক পরিবহন আইন চূড়ান্ত পর্যায়ে রয়েছে। আগামী সপ্তাহে মন্ত্রীসভায় আসবে এবং পরবর্তী সংসদ অদিবেশনে আইনটি পাশ হবে বলেও আশা প্রকাশ করেন তিনি।

এসময় মন্ত্রীর সঙ্গে আরো উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার সহ সড়ক বিভাগের বিভিন্ন্ কর্মকর্তারা।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!