• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিএনপির আন্দোলনের ঘোষণাকে আমলে নিচ্ছে না আ.লীগ


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২১, ২০১৭, ০৪:৪১ পিএম
বিএনপির আন্দোলনের ঘোষণাকে আমলে নিচ্ছে না আ.লীগ

ঢাকা : গ্রহণযোগ্য নির্বাচন কমিশন না হলে বিএনপির আন্দোলনের ঘোষণাকে মোটেও আমলে নিচ্ছে না ক্ষমতাসীন আওয়ামী লীগ। বরং উল্টো দলটি ঘোষণা দিয়ে বলেছে, আন্দোলনের নামে সহিংসতা করতে গেলে অবস্থা বুঝে ব্যবস্থা নেওয়া হবে।

শনিবার(২১ জানুয়ারি) সাংবাদিকদের এ কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী। দুপুরে রাজধানীর মানিকা মিয়া এভিনিউয়ে বিএরটিএ-এর  জনসচেতনতামূলক কার্যক্রম পরিদর্শন শেষে তিনি একথা বলেন।

এসময় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলন রাজনৈতিকভাবে মোকাবিলা করা হবে।

রাষ্ট্রপতির সংলাপ ব্যর্থ হলে বিএনপি আন্দোলনে যাবে-বিএনপি নেতা মওদুদ আহমেদের এমন বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, মওদুদ সাহেবরা আন্দোলন করতে পারেন? আমি তো বুঝি না তারা কিভাবে করবেন। বিএনপি তো তাদের নিজের অফিসে বসে একে অন্যেকে সরকারের দালাল বলে অভিহিত করে। নিজেদের মধ্যে (বিএনপি) এত সংশয়, অনাস্থা। তাদের মুখে আবার আন্দোলনের কথা! 

তিনি আরও বলেন, মওদুদ সাহেবকে কত আগে রাজপথে দেখিছি। সেটা আমার মনে নাই। উনিও আন্দোলনে নামুক না। উনার (মওদুদ) যখন ইচ্ছা আন্দোলন করুক না, আমরা তা রাজনৈতিকভাবে মোকাবিলা করবো। তারা আগে নিজেরা এক হোক, কমিটির ৫৯৬ জন আগে মাঠে নামুক, তার পরে দেখা যাবে।

নতুন ইসি গঠনের প্রক্রিয়া চলার মধ‌্যে বিএনপি নেতা মওদুদ বলেন, নির্বাচনকালীন সরকারের বিষয়ে ফয়সালা না হলে আন্দোলন ছাড়া বিকল্প থাকবে না তাদের।

সোনালীনিউজ/আতা

Wordbridge School
Link copied!