• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বিএনপির আমলে ছাত্রদের হাতে কলমের পরিবর্তে অস্ত্র তুলে দিয়েছে


ভোলা প্রতিনিধি আগস্ট ২০, ২০১৮, ০৬:৫০ পিএম
বিএনপির আমলে ছাত্রদের হাতে কলমের পরিবর্তে অস্ত্র তুলে দিয়েছে

ছবি: সোনালীনিউজ

ভোলা : বিএনপির আমলে শিক্ষার ব্যবস্থাসহ অবকাঠামোর কোনো উন্নয়ন হয়নি। উন্নয়ন হয়েছে বিভিন্ন বাহিনী ও সন্ত্রাসের। তারা আমাদের তরুণ প্রজন্মকে মাদকের দিকে ঠেলে দিয়ে হকিস্টিক, রাম দা ও ভয়ংকর অস্ত্র তুলে দিয়ে তাদের লেখাপড়া নষ্ট করেছে। তাদের গড়ে তুলে বিএনপি’র ক্যাডার।

সোমবার (২০ আগস্ট) সকালে ভোলার লালমোহনের একটি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন ও ব্রিজ উদ্বোধনকালে সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সরকার ছেলে-মেয়েদের শত ভাগ শিক্ষিত করতে কাজ করে যাচ্ছে। শিক্ষা ব্যবস্থা অনেক উন্নয়ন হয়েছে। এখন ছেলে-মেয়েরা পড়াশুনায় মন দিয়েছে।

এমপি শাওন আরো বলেন, বিএনপি সরকারের আমলে লালমোহন-তজুমদ্দিন ছিল অন্ধকারে আচ্ছন্ন। কিন্তু বর্তমান সরকারের আমলে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। বিদ্যুতের আলো আলোকিত হয়েছে প্রত্যন্ত গ্রামও।

এ সময় এমপি শাওন উত্তর মুন্সীর হাওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন, লালমোহন পৌর জমাদার বাড়ি-রিফুজিপাড়া সংযোগ সড়কে ১৬ মি. আরসিসি গার্ডর ব্রিজ নির্মাণ ও ফ্রি কম্পিউটার আইসিটি প্রশিক্ষণ কেন্দ্রে প্রশিক্ষণার্থীদের মাঝে নগদ টাকা ও সিম বিতরণ করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!