• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘বিএনপির ঐক্যের ডাক অপকর্ম ঢাকার কৌশল’


নিজস্ব প্রতিবেদক জুলাই ১৭, ২০১৬, ০২:২৯ পিএম
‘বিএনপির ঐক্যের ডাক অপকর্ম ঢাকার কৌশল’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির জাতীয় ঐক্যের ডাক সন্ত্রাসীদের বাঁচানোর জন্য এক ধরনের কৌশল মাত্র। আন্দোলনের টানা ৯০ দিন মানুষ পুড়িয়ে মারার অপকর্ম করেছে সেটা ঢাকার জন্যই তারা এখন এ কৌশলের আশ্রয় নিয়েছে।

রোববার (১৭ জুলাই) সকালে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি এ দাবি করেন।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজ শুরু হয়েছে এদিন। এ সময় আরো উপস্থিত ছিলেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, কোষাধ্যক্ষ এইচএন আশিকুর রহমান প্রমুখ।

তিনি বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ ইস্যুতে দেশবাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে রুখে দাঁড়িয়েছে। আর এই সময় বিএনপির জাতীয় ঐক্যের ডাক দিয়েছে তার কোনো প্রয়োজন নেই। আর তাই বিএনপির উচিত সরকারকে নৈতিকভাবে সহযোগিতা করা।

আওয়ামী লীগের নতুন কার্যালয় প্রসঙ্গে তিনি বলেন, আমাদের কেন্দ্রীয় কার্যালয় অত্যাধুনিক করার প্রক্রিয়া আজ শুরু হয়েছে। যতদিন পর্যন্ত অত্যাধুনিক ভবন নির্মাণ হবে না ততদিন পর্যন্ত সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনগুলো যেন তাদের কার্যক্রম একই ভবন থেকে পরিচালিত করতে পারে তার জন্য আমরা একটি ভবন খুঁজছি। আশাকরি খুব শিগগিরই এর সমাধান হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!