• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বিএনপির কোনো ষড়যন্ত্রে কাজ হবে না: সেতুমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক জুন ১৯, ২০১৮, ০৪:৫৯ পিএম
বিএনপির কোনো ষড়যন্ত্রে কাজ হবে না: সেতুমন্ত্রী

ফাইল ফটো

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচনকে ঘিরে তারা ষড়যন্ত্র করছে। তারা ভাবছে, আমরা জানি না, কিন্তু সব খবরই আমাদের জানা আছে। এবার কোনো ষড়যন্ত্র করে কোনো কাজ হবে না।

মঙ্গলবার (১৯ জুন) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে যৌথ সভা শেষে এসব কথা বলেন তিনি।

ওবায়দৃল কাদের বলেন, গত নির্বাচনে বিএনপি সবকিছু উপেক্ষা করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে। তাদের নির্বাচনে অংশগ্রহণ না করা আওয়ামী লীগের দোষ নয়। বিএনপি নির্বাচন থেকে সরে গেলে দেশের সাংবিধানিক ধারাকে আমরা জলাঞ্জলি দিতে পারি না।

সেতুমন্ত্রী বলেন, বর্তমানে রাজধানীর এখানে ওখানে গভীর রাতে বৈঠক চলছে। বিএনপি মনে করছে, এসব খবর আমরা জানি না। সব খবরই আমার জানা আছে। তবে এবার কোনো ষড়যন্ত্র টিকবে না। কারণ দেশের জনগণ আমাদের সঙ্গে আছে, তারাই এসব ষড়যন্ত্র প্রতিহত করবে।

তিনি আরো বলেন, দেশের জনগণের প্রতি বিএনপির আস্থা নেই। তাই তারা বিদেশিদের কাছে বার বার ধরনা দিচ্ছে । তাদের কাছে অভিযোগ করে দেশকে খাটো করছে। এটা তাদের রাজনৈতিক দেউলিয়াপনা।

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে ওবায়দুল কাদের বলেন, সিএমএইচ হচ্ছে দেশের সবচেয়ে ভালো হাসপাতাল। নির্বাচনে খালেদা জিয়া সেনাবাহিনী চান, কিন্তু মিলিটারি হাসপাতালে চিকিৎসা নেবেন না- এটা কেমন কথা?

ওবায়দুল কাদেরের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন- যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ডা. দিপু মনি, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, এ কে এম এনামুল হক শামীম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কৃষি সম্পাদক ফরিদুরনাহার লাইলী, বন ও পরিবেশ সম্পদক দেলোয়ার হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পদক আব্দুস সবুর, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন প্রমুখসহ সহযোগী ও ঢাকা মহানগর আওয়ামী লীগ নেতারা।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!