• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

‘বিএনপির দুর্দিন বলে ডা. কামাল হোসেনকে ভাড়া করেছে’


ভোলা প্রতিনিধি অক্টোবর ২১, ২০১৮, ০৩:৫৩ পিএম
‘বিএনপির দুর্দিন বলে ডা. কামাল হোসেনকে ভাড়া করেছে’

ছবি: সোনালীনিউজ

ভোলা : বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি’র এখন দুর্দিন। তাদের কোনো নেতা নেই। ওদের বড় নেতা বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া দুর্নীতি মামলার আসামি হয়ে জেলে রয়েছেন। আর তার ছেলে খুন মামলার আসামি। শুধু তাই না খালেদার ছেলে এর আগেও বাংলাদেশের অর্থ বিদেশে পাচারের কারণে জেল হয়েছে। তাকে বানিয়েছে দলের চেয়ারম্যান। আর যখন দেখলো খালেদার পুত্রকে দেশ-বিদেশের মানুষ তা পছন্দ করে না তখন ডা. কামাল হোসেনকে ভাড়া করেছে। যে কামাল হোসেন নিজে কখনো সরাসরি ভোটে বিজয়ী হননি।

রোববার (২১ অক্টোবর) সকালে ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সদরের বাপ্তা এলাকার টবগী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে একাদশ সংসদ নির্বাচনে বাপ্তা ইউনিয়নের কেন্দ্র কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাণিজ্যমন্ত্রী এসব কথা বলেন।

বাপ্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইয়ানুর রহমান বিপ্লব মোল্লার সভাপতিত্বে বাণিজ্যমন্ত্রী আরো বলেন, একটা টকশোতে নারী সাংবাদিক ও মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান মাসুদা ভাট্টিকে মইনুল হোসেন বলেছে সে নাকি চরিত্রহীন। আর এ জন্য বাংলাদেশের নারী সমাজ মইনুল হোসেনকে ধিক্কার দিচ্ছে।

তিনি আরো বলেন, এই মইনুল হোসেন ২০০৫ সালে ৩০ ডিসেম্বর শিবিরের প্রতিনিধি সম্মেলনে বলেছেন শিবির নাকী একটা নাম করা দল, সে তাদের পক্ষে আছে। অথচ এই শিবির ১৯৭১ সালে মা-বোনদের ইজ্জত লুট করেছে, একাত্তরের মুক্তিযোদ্ধাদের হত্যা করেছে।

এ সময় বাণিজ্যমন্ত্রী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার জন্য আহ্বান জানান।

এ সময় আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কাচিয়া ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল ইসলাম নকীব প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!