• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিএনপির নতুন কমিটি বছরের সেরা ‘তামাশা’: সেতুমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক আগস্ট ৭, ২০১৬, ০৮:০৩ পিএম
বিএনপির নতুন কমিটি বছরের সেরা ‘তামাশা’: সেতুমন্ত্রী

বিএনপির নতুন কমিটিকে বছরের সেরা ‘তামাশা’ ও হাস্যকর বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। রোববার (৭ আগস্ট) ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনের বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত এক অনুষ্ঠানে এই মন্তব্য করেন ওবায়দুল কাদের।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেসা মুজিবের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-ছাত্র মিলনায়তনে (টিএসসি) বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত এক অনুষ্ঠানে বক্তৃতাকালে কাদের বলেন, ‘মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন বিএনপি এই ৫০২ সদস্যের কমিটি গঠনের মধ্য দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করবেন।

তিনি বলেন, বিএনপি’র গঠনতন্ত্র লংঘন করে তারা কমিটি করেছেন। গঠনতন্ত্রে ৪৪৮ সদস্যের কথা উল্লেখ রয়েছে। বিএনপি অতীতে অনেকবার দেশের সংবিধান লংঘন করেছে। এবার লংঘন করেছে নিজেদের দলের সংবিধান। এটা ‘এ বছরের সেরা তামাশা’

সেতুমন্ত্রী বলেন, জাম্বো জেট সাইজের কমিটি দিয়ে গণতন্ত্র উদ্ধার করাটা দুঃস্বপ্নের নামান্তর। এই জাম্বো জেট সাইজের কমিটি বাংলাদেশের গণতন্ত্রের সঙ্গে বছরের সেরা তামাশা।

খালেদা জিয়ার জঙ্গিবাদবিরোধী ঐক্য গড়ার আহ্বানের জবাবে সড়ক পরিবহনমন্ত্রী বলেন, ১৫ অগাস্ট আমরা শোক পালন করব, আর আপনি জন্মের আনন্দে কেক কাটবেন, তাহলে ঐক্য হবে কীভাবে?

শনিবার নয়া পল্টনে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ৫০২ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!