• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বিএনপির রংপুর জেলা ও মহানগর কমিটি গঠন


নিজস্ব প্রতিবেদক রংপুর মে ২৬, ২০১৭, ০৯:৪৬ পিএম
বিএনপির রংপুর জেলা ও মহানগর কমিটি গঠন

ফাইল ফটো

রংপুর: বিএনপির রংপুর জেলা ও মহানগর কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (২৬ মে) দুপুরে বিএনপি মহাসচিব স্বাক্ষরিত চিঠিতে কমিটি গঠনের খবর জানানো হয়েছে।

সাইফুল ইসলামকে সভাপতি ও রইস আহমেদকে সাধারণ সম্পাদক করে রংপুর জেলা কমিটির করা হয়েছে। কমিটির অন্য অন্যান্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান নুর মোহাম্মদ মন্ডল, সহ-সভাপতি অ্যাডভোকেট আফতাব হোসেন, আবু তাহের, রেজওয়ান আলী বাবলু, সাহেদা রহমান জোসনা, মামুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমানসহ ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

অন্যদিকে মোজাফ্ফর হোসেনকে সভাপতি ও শহিদুল ইসলাম মিজুকে সাধারণ সম্পাদক করে রংপুর মহানগর কমিটি গঠন করা হছে। কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি সামসুজ্জামান সামু, কাওছার জামান বাবলা, জলিলুর রহিম হীরা, এমদাদ আলী রেজেকা সুলতানা ফেন্সি, সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবদুস ছালাম, যুগ্ম-সম্পাদক আনিছুর রহমান লাকুসহ ২১ সদস্য বিশিষ্ট।

জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ফজলুর রহমান এবং মহানগর কমিটির সভাপতি মোজাফ্ফর হোসেন কমিটির বিষয়টি নিশ্চিত করে জানান, নতুন এ কমিটি দলকে আরো শক্তিশালী করবে। তারা এ কমিটিকে একটি ভালো কমিটি করা হয়েছে বলে মন্তব্য করেন। এজন্য কেন্দ্রীয়নেতাদের অভিনন্দন জানান।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!