• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

‘বিএনপির সঙ্গে সংলাপ আর কোনোদিন হবে না’


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১৪, ২০১৮, ১০:৩৯ পিএম
‘বিএনপির সঙ্গে সংলাপ আর কোনোদিন হবে না’

ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম জানিয়েছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিএনপির সঙ্গে কোনো সংলাপ হবে না।

তিনি বলেন, বিএনপির সঙ্গে সংলাপ আর কোনোদিন হবে না। ২০ দলকে আর কোনো ছাড় নয়। যারা ষড়যন্ত্র করে তাদের আর ছাড় দেয়া হবে না।

মঙ্গলবার (১৪ আগস্ট) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শহীদ ডা. মিলন হলে অনুষ্ঠিত আলোচনা সভায় এসব কথা বলেন নাসিম।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় এই আলোচনা সভার আয়োজন করে।

মোহাম্মদ নাসিম বলেন, আমরা গণতন্ত্রে বিশ্বাসী হলেও উদার গণতন্ত্রে নয়। কেননা উদার গণতন্ত্র শেখ রাসেলের মতো শিশুকে নির্মমভাবে হত্যা করেছে। উদার গণতন্ত্রের কারণে আইভি রহমানকে হত্যা করা হয়েছে। অর্থাৎ, উদার গণতন্ত্রেই সবাই চক্রান্তের সুযোগ পায়।

তিনি বলেন, সাধারণ শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে এবারে ফেসবুক অপ্রচার চালানো হয়েছে। কোনো কোনো অভিনেত্রী, মডেল, কোনো কোনো অধ্যাপকও অপপ্রচার করেছেন। এ ধরণের ষড়যন্ত্রকারী, বিষধর সাপদের কোনো ছাড় দেয়া হবে না। এদেরকে ছাড় দিলে দেশের স্বাধীনতা বিপন্ন হবে, নিজেদের অস্তিত্ব ধ্বংস হবে। এইসব ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকতে হবে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, আগামী ডিসেম্বরে জাতীয় সংসদ নির্বাচন। গত ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশবাসীকে অনেক কিছু দিয়েছেন। এবার দেশবাসীর দেয়ার পালা। আর তা হলো আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত করা।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক, বাংলাদেশ মেডিকেল রিসার্চ কাউন্সিল (বিএমআরসি)-এর চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ মোদাচ্ছের আলী, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক ডা. এম ইকবাল আর্সলান, মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ প্রমুখ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!