• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘বিএনপির সময় জঙ্গিবাদ প্রতিষ্ঠা করেছে’


নিজস্ব প্রতিবেদক জুন ২৭, ২০১৬, ০৯:৫৭ পিএম
‘বিএনপির সময় জঙ্গিবাদ প্রতিষ্ঠা করেছে’

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশে একজন জঙ্গি নেত্রী রয়েছেন, তিনি হলেন বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া। তাকে দমন করতে পারলেই দেশে শান্তি ফিরে আসবে।

সোমবার (২৭ জুন) বিকেলে নগরীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ডা. মিলন হলে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় শাখা এ আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করে।

মোহাম্মদ নাসিম বলেন, বেগম খালেদা জিয়ার মিথ্যাচার সকল মিথ্যাচারকে অতিক্রম করেছে। জঙ্গী নেত্রী বেগম খালেদা জিয়া নির্বাচনে অংশগ্রহন না করে জনবিচ্ছিন্ন হয়ে তার মতিভ্রম ঘটেছে।

কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র নাসিম আরো বলেন, আওয়ামী লীগ জঙ্গিবাদ দমন করলেও একজন জঙ্গিকে এখনও দমন করতে পারেনি তিনি হলেন বেগম খালেদা জিয়া।

তিনি আরো বলেন, বিএনপি ক্ষমতায় থাকার সময় জঙ্গিবাদ প্রতিষ্ঠা করেছে এবং এখনও তা অব্যাহত রেখেছে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শরফুদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, অধ্যাপক ডা. প্রাণগোপাল দত্ত, আওয়ামী লীগ নেতা ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও দলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভূইয়া ডাবলু প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!