• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিএনপির সুমতি হয়েছে: কাদের


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১৮, ২০১৬, ০৬:৪৮ পিএম
বিএনপির সুমতি হয়েছে: কাদের

ঢাকা: ২০১৪ সালের ৫ জানুয়ারির আগে শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে গণভবনে সেই সংলাপে অংশগ্রহণ করলে বাংলাদেশের গণতন্ত্রের ইতিহাস অন্য রকম হতে পারতো বলে মন্ত্রব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, সংলাপে অংশগ্রহণের জন্য তারা রাষ্ট্রপতির কাছে যাচ্ছে। সংলাপে অংশগ্রহণ বিএনপির শুভবুদ্ধির উদয় হয়েছে।

রোববার (১৮ ডিসেম্বর) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ওবায়দুল কাদের। মহান বিজয় দিবস উপলক্ষে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এই আলোচনা সভার আয়োজন করে।

এসময় রাষ্ট্রপতির আহ্বানে সাড়া দিয়ে সংলাপে অংশ নিতে যাওয়ায় বিএনপিকে ধন্যবাদ জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, সংলাপে আসতে হলে বিএনপিকে উদার মনোভাব নিয়ে আসতে হবে। বিএনপি যদি মনে করে, বিচার মানি, তালগাছ আমাদের। তাহলে সংলাপ সফল হবে না।

স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোল্লা মো. আবু কাওছারের সভাপতিত্বে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি নির্মল রঞ্জন গুহ ও মতিউর রহমান মতি, নারীবিষয়ক সম্পাদিকা উম্মে রাজিয়া কাজল, সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু ও সাজ্জাদ সাকিব বাদশা, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ বিশ্বাস প্রমুখ বক্তব্য দেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!