• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বিএনপির সেই ৬১ নেতাকর্মী কারাগারে


বরিশাল প্রতিনিধি নভেম্বর ২১, ২০১৭, ০৯:১৫ পিএম
বিএনপির সেই ৬১ নেতাকর্মী কারাগারে

ফাইল ফটো

বরিশাল: জেলার গৌরনদী উপজেলায় পৌর ছাত্রদলের আহ্বায়ক মাহফুজ মোল্লার বাড়িতে তারেক রহমানের জন্মবার্ষিকীর অনুষ্ঠান চলাকালে ছাত্রলীগ-যুবলীগের হামলা-ভাঙচুরের পর আটক হওয়া ৬১ বিএনপি নেতাকর্মীকে পুলিশ আদালতে প্রেরণ করেছে।

মঙ্গলবার (২১ নভেম্বর) বিকেল ৩টায় বিএনপি নেতাকর্মীদের থানা থেকে আদালতে পাঠানো হয়। তার আগে আটক ৬১ নেতাকর্মীর বিরুদ্ধে সন্ত্রাস ও উত্তেজনা সৃষ্টির উদ্দেশ্যে জড়ো হওয়ার অভিযোগ এনে ফৌজদারী আইনের ১৫১ ধারায় মামলা দায়ের করেছেন গৌরনদী থানার এসআই মো. সগীর।

গৌরনদী থানার ওসি মো. মনিরুল ইসলাম এ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, এসআই সগীরের দায়ের করা মামলায় ৬১ বিএনপি নেতাকর্মীকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য, সোমবার (২০ নভেম্বর) বিকেলে ছাত্রলীগ-যুবলীগের ২ শতাধিক নেতাকর্মী গৌরনদী পৌর ছাত্রদলের আহ্বায়ক মাহফুজ মোল্লার বাড়িতে হামলা-ভাঙচুর ও লুটপাট করে। তখন ওই বাড়িতে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্মবার্ষিকী পালনের অনুষ্ঠান চলছিল। ছাত্রলীগ-যুবলীগের ঘন্টাকালব্যাপী তান্ডব চলার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে অবরুদ্ধ মাহফুজ মোল্লাসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের ৬১ নেতাকর্মীকে আটক করে থানায় নিয়ে আসে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!