• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বিকেএসপি কাপ তায়কোয়ানডো ও কারাতে শুরু


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ২৭, ২০১৭, ০৬:৪৭ পিএম
বিকেএসপি কাপ তায়কোয়ানডো ও কারাতে শুরু

ঢাকা: বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) ব্যবস্থাপনায় শুরু হয়েছে প্রথম বিকেএসপি কাপ তায়কোয়ানডো ও কারাতে প্রতিযোগিতা-২০১৭ । সোমবার (২৭ ফেব্রুয়ারি) প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন বাকেলআপ লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইয়ামিন রহিম।

১৪টি দলের সর্বমোট ৯৯ জন প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। তায়কোয়ানডো বিভাগে ৮টি ও কারাতে বিভাগে ৬টি দলের অংশগ্রহণে অনুষ্ঠিত হচ্চে এ প্রতিযোগিতা। তায়কোয়ানডো বিভাগে অংশগ্রহনকারী দলগুলো হচ্ছে: রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা, সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা, গাজীপুর জেলা ক্রীড়া সংস্থা, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা, ব্লাকবেল্ট একাডেমি ঢাকা, রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ ঢাকা ও বিকেএসপি।

অপরদিকে কারাতে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে: চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা, বিকেএসইউ ঢাকা, মিরপুর কারাতে একাডেমি ঢাকা,  আরিয়ান কারাতে একাডেমি ঢাকা, কোয়ো ডো কারাতে কাউন্সিল, ঢাকা ক্যান্টঃ কারাতে একাডেমি ও বিকেএসপি।

মুলত বিকেএসপির প্রশিক্ষণার্থীদের মাঝে প্রতিযোগিতামূলক মনোভাব গড়ে তোলা এবং দীর্ঘমেয়াদী প্রশিক্ষণ কার্যক্রমের আওতায় নিয়ে আসতেই এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিকেএসপি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সামছুর রহমান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ লে. কর্ণেল মো. ইমরান ইবেনে এ রউফ ও উপ-পরিচালক (প্রশিক্ষণ) শামীমা সাত্তার মিমু।

 আগামীকাল প্রতিযোগিতার পুরস্কার প্রদান ও সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে প্রতিযোগিতার সমাপ্ত করা হবে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!