• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিকেএসপি তৃণমূল কাপ ফুটবল শুরু


ক্রীড়া প্রতিবেদক মার্চ ২৯, ২০১৭, ০৮:৪৮ পিএম
বিকেএসপি তৃণমূল কাপ ফুটবল শুরু

ঢাকা: তৃণমূল পর্যায় থেকে ক্ষুদে মেধাবী ফুটবলার অন্বেষণে খুলনায় বিকেএসপি তৃণমূল কাপ ফুটবল প্রতিযোগিতা শুরু হয়েছে। বুধবার (২৯ মার্চ) খুলনা বিকেএসপি আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র মাঠে অনুষ্ঠিত উদ্বোধনী খেলায় জয় পেয়েছে মাগুরার আসাদুজ্জামান ফুটবল একাডেমি।

যশোরের আলহাজ্ব নুর ইসলাম ফুটবল একাডেমিকে ৩-২ গোলের ব্যবধানে পরাজিত করে শুভ সূচনা করে আসাদুজ্জামান একাডেমি। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়েছিল তারা। দ্বিতীয়ার্ধে মাগুরা আরও ২টি গোল করে ৩-০ ব্যবধানে এগিয়ে যায়। যশোর খেলায় সমতা আনার চেষ্টা করে ২টি গোল করে ব্যবধান কমায়। বিজয়ী দলের অন্তর ১টি ও সিফাত ২টি গোল করেন। অপরদিকে যশোর দলের পক্ষে আতিক ও রাহুল ২টি গোল করেন।
   
এর আগে টুর্আমেন্টের উদ্বোধন করেন খুলনা জেলা প্রশাসক নাজমুল আহসান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা জেলা ফুটবর এসোসিয়েশনের সভাপতি মো. সাইফুল ইসলাম, বিকেএসপির উপ-পরিচালক (প্রশিক্ষণ) মিসেস শামীমা সাত্তার মিমু ও বিকেএসপি’র ফুটবল বিভাগের চিফ কোচ উজ্জল চক্রবর্তী, টুর্নামেন্টের সমন্বয়কারী বিকেএসপি আঞলিক প্রশিক্ষণ কেন্দ্র, খুলনার ভারপ্রাপ্ত উপ-পরিচালক মো. শাহাদত হোসেন।

টুর্নামেন্টে মোট ৯টি দল অংশগ্রাহণ করছে। দলগুলো হলো: স্পোর্টস লাইফ ফুটবল একাডেমি (কুষ্টিয়া), জেলা ফুটবল এ্যাসোসিয়েশন (বাগেরহাট), আসাদুজ্জামান ফুটবল একাডেমি (মাগুরা), আলহাজ্ব নুর ইসলাম ফুটবল একাডেমিকে (যশোর), ঝিনাইদহ ফুটবল একাডেমি, এস বি আলী ফুটবল একাডেমি (খুলনা), রায়পুর জাগরনী ক্লাব ও একাডেমি (মেহেরপুর), মুন্সি ওয়ালিউর রহমান ফুটবল একাডেমি (নড়াইল) ও শ্যামনগর ফুটবল একাডেমি (সাতক্ষীরা)। আগামী ২ এপ্রিল প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!