• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিকেলে রাষ্ট্রপতির সঙ্গে আ.লীগের সাক্ষাৎ


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১১, ২০১৭, ১০:৫৫ এএম
বিকেলে রাষ্ট্রপতির সঙ্গে আ.লীগের সাক্ষাৎ

ঢাকা: আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল দলের অংশগ্রহণের জন্য নির্বাচন কমিশন (ইসি) কেমন হওয়া চাই, এ বিষয়ে নিয়ে রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপ করছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। তারই অংশ হিসেবে আজ বুধবার (১১ জানুয়ারি) বিকেলে সংলাপ করবেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সঙ্গে।

বুধবার বিকেল চারটায় বঙ্গভবনের দরবার হলে দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ সংলাপে অংশ নেবে আওয়ামী লীগ। এ সংলাপে অংশ নিতে আওয়ামী লীগের ১৯ সদস্যের একটি প্রতিনিধি দলের নাম বঙ্গভবনে পাঠানো হয়েছে।

প্রতিনিধি দলে থাকছেন যারা- উপদেষ্টা পরিষদ সদস্য আবুল মাল আব্দুল মুহিত, আমির হোসেন আমু, তোফায়েল আহমদ, সুরঞ্জিত সেনগুপ্ত, এইচ টি ইমাম, অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ন, এ্যাম্বাসাডর এম জমির উদ্দিন, সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, সৈয়দ আশরাফুল ইসলাম, এ্যাডভোকেট সাহারা খাতুন, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মণি, জাহাঙ্গীর কবীর নানক, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আব্দুল মতিন খসরু, আইনমন্ত্রী এ্যাডভোকেট আনিসুল হক ও প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ।

গত ১৮ ডিসেম্বর বিএনপির সঙ্গে সংলাপের মধ্য দিয়ে এ আলোচনা শুরু হয়। এরপর ধারাবাহিকভাবে ২২টি রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ করে তাদের মতামত নিয়েছেন রাষ্ট্রপতি।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!