• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিকেলে সাকিব-তামিম রাতে মাহমুদুল্লাহর ম্যাচ দেখুন


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ২৪, ২০১৭, ০২:০৬ পিএম
বিকেলে সাকিব-তামিম রাতে মাহমুদুল্লাহর ম্যাচ দেখুন

ঢাকা: শারজা থেকে পাকিস্তান সুপার লিগ  (পিএসএল) চলে এসেছে দুবাইয়ে। বৃহস্পতিবার এখানেই করাচি কিংসের বিপক্ষে ৬ উইকেটের জয় পেয়েছে মাহমুদুল্লাহর কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। ২১ রানে ৩ উইকেট নিয়ে ম্যাচ সেরার পুরস্কারও জিতেছেন তিনি।

ছুটির দিন শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) আবারও মাহমুদুল্লাহর দল রাতে মাঠে নামছে। তার আগে বিকেলে অর্থাৎ ৫.৩০ মিনিটে মাঠে নামছে সাকিব আল হাসান ও তামিম ইকবালের দল পেশোয়ার জালমি। তাদের প্রতিপক্ষ লাহোর কালান্দারস।

প্রথম ম্যাচে মাঠে নেমেই আলো ছড়িয়েছিলেন তামিম কোয়েটার বিপক্ষে। খেলেছিলেন অপরাজিত ৬২ রানের ইনিংস। তারপর আর হাসেনি বাংলাদেশ ওপেনারের ব্যাট।  পরের দুই  ম্যাচে তামিমের রান যথাক্রমে ৪ ও ১৬।

এখনও জ্বলে উঠতে পারেননি বাংলাদেশের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। প্রথম ম্যাচ পরিত্যক্ত হওয়ায় ব্যাট বল করার সুযোগ পাননি। পরের দুটি ম্যাচে সাকিবের ব্যাট থেকে এসেছে ৫ ও ১৮। বল হাতেও যে সুবিধা করতে পেরেছেন তাও বলা যাচ্ছে না। ইসলামাবাদের বিপক্ষে ২৪ রান আর করাচির বিপক্ষে ১৪ রানে নিয়েছেন ১টি করে উইকেট। সাকিব-তামিমের দলের অবস্থানও ভালো নয়। পাঁচ দলের মধ্যে পয়েন্ট টেবিলে দলটি রয়েছে চারে। ছয় ম্যাচে দুই জয়ে পেশোয়ারের পয়েন্ট ৫।

সাকিব-তামিমের তুলনায় পারফরম্যান্স বেশ ভালো মাহমুদুল্লাহর। তার দল কোয়েটা রাত দশটায় মুখোমুখি হবে ইসলামাবাদ ইউনাইটেডের। প্রথম ম্যাচে অপরাজিত ২৯ রানের ইনিংস খেলেছিলেন মাহমুদুল্লাহ। দ্বিতীয় ম্যাচে ব্যাট হাতে নামতে হয়নি। বল হাতে তুলে নিয়েছিলেন ১৮ রানে একটি উইকেট। তৃতীয় ম্যাচে বল হাতে সাফল্য না পেলেও চতুর্থ ম্যাচে ২১ রানে ৩ উইকেট নিয়ে ম্যাচ সেরার পুরস্কারও জিতেছেন মাহমুদুল্লাহ। একই সঙ্গে তার দল কোয়েটা প্লে-অফ খেলাও নিশ্চিত করেছে। 

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!