• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিক্রমপুর মুন্সীগঞ্জ কল্যাণ সমিতির নতুন কমিটি


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ১০, ২০১৬, ১০:২৩ পিএম
বিক্রমপুর মুন্সীগঞ্জ কল্যাণ সমিতির নতুন কমিটি

ঢাকা: ইউনুছ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউনুছকে সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মো. শামসুদ্দোহাকে মহাসচিব করে বিক্রমপুর মুন্সীগঞ্জ কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। 

শনিবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত সভায় এ কমিটি ঘোষণা করা হয়। সমিতির সাবেক সচিব ফিরোজ আহমদের সভাপতিত্বে সভায় আগামী ২০১৭-১৯ সালের জন্য ৪১ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি নির্বাচিত করা হয়।

সভায় বক্তব্য দেন- সাবেক পররাষ্ট্র সচিব মহসিন আলী খান, সাবেক সচিব ড. মতিউর রহমান, জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সদস্য ড. মাহবুবুর রহমান, সাবেক সংসদ সদস্য মমতাজ বেগম, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. সিরাজুল ইসলাম খান, এনার্জি প্যাক’র চেয়ারম্যান এনামুল হক চৌধুরী খরসু, দি ডেইলি নিউজএজ’র সম্পাদক নুরুল কবির, কমার্স ব্যাংকের সাবেক ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নুরুল ইসলাম খান, সাবেক সিনিয়র জেলা ও দায়রা জজ ও সলিসিটর কে এম সলিমুল্লাহ, কর্নেল (অব.) মোতাহার হাসান, প্রফেসর ড. আব্দুস সাত্তার মোল্লা, যুগ্ম সচিব কে এম তারিকুল ইসলাম ও আমজাদ হোসেন ব্যাপারী, স্পেশাল ব্রাঞ্চের (এসবি) অতিরিক্ত ডিআইজি আওলাদ হোসেন, পুলিশ হেড কোয়ার্টারের অতিরিক্ত ডিআইজি ব্যারিস্টার হারুন অর রশিদ ও ব্রিগেডিয়ার জেনারেল (অব.) বজলে কাদের প্রমুখ।

রাজধানীর অফিসার্স ক্লাবে সমিতির সভা

বিক্রমপুর মুন্সীগঞ্জ কল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণার সময় উপস্থিত ছিলেন- সাবেক বাণিজ্য সচিব ফিরোজ আহমেদ, সাবেক অতিরিক্ত সচিব মো. মোশাররফ হোসেন, যুগ্ম সচিব, মাদকদ্রব্য অধিদপ্তর কে এম তারিকুল ইসলাম, বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্মসচিব আমজাদ হোসেন ব্যাপারী, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) বজলে কাদের প্রমুখ।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!