• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিগ বসের ঘরে এই অভিনেত্রী কি নিয়ে ঢুকেছেন জানেন?


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২০, ২০১৮, ১২:৫১ পিএম
বিগ বসের ঘরে এই অভিনেত্রী কি নিয়ে ঢুকেছেন জানেন?

রুবিনা দিলাইক

নিজস্ব প্রতিবেদন : প্রত্যেক সিজনের মত এবারও ধুমধাম করে শুরু  হয়েছে বিগ বস ১২-এর সিজন। সলমন খানের রিয়েলিটি শো নিয়ে এবারও দর্শকদের মধ্যে উত্তাপ চড়তে শুরু করেছে। ভারতের প্রাক্তন ক্রিকেটার শ্রীসন্ত থেকে শুরু করে দীপিকা কাকর ইব্রাহিম, করণবীর ভোরা সহ একাধিক টেলি তারকা হাজির হয়েছেন বসের ঘরে। দীপিকা কাকর, নেহা পেন্দসে-দের মত এবার সিজন ১২-এ হাজির হয়েছেন ‘ইস্কবাজ’ অভিনেত্রী সৃষ্টি রোড।

টেলি অভিনেত্রী রুবিনা দিলাইকের হাত ধরে যখন বিগ বসের ঘরে হাজির হন সৃষ্টি, সেই সময় গ্ল্যামার যেন উপচে পড়তে শুরু করে। সৃষ্টি যাতে ভালভাবে বিগ বসের ঘরে থাকতে পারেন, সেই প্রার্থনাও করেন রুবিনা। সেই সঙ্গে জানান, সৃষ্টি নাকি মাঝে মধ্যেই ঘুমের ঘরে হাঁটতে শুরু করেন। শুধু তাই নয়, ঘুমের ঘরে তিনি যা করেন, পরদিন সে বিষয়ে তাঁর কিছু মনে থাকে না বলেও বিগ বসের মঞ্চ থেকে সলমন খান-কে সৃষ্টির বিষয়ে জানান রুবিনা দিলাইক। কিন্তু, সৃষ্টি যা-ই করুন না কেন, বিগ বস হাউজে তিনি কি নিয়ে প্রবেশ করলেন জানেন?

জানা যাচ্ছে, সৃষ্টি নাকি স্যুটকেস ভরে ‘নাইটওয়ার’ রাতের পোশাক নিয়ে হাজির হয়েছেন বিগ বসের ঘরে। নিজের ব্যক্তিত্বের সঙ্গে মিলিয়ে এক একটি পোশাক পছন্দ করে বিগ বসের ঘরে নিয়ে এসেছেন বলে জানিয়েছেন সৃষ্টি রোড। এখন দেখা যাক, বিগ বসের ঘরে কতটা ক্যারিশমা দেখাতে পারেন ‘ইস্কবাজ’ অভিনেত্রী।

এদিকে বিগ বসের ঘরে হাজির হওয়ার পর পরই অনুপ জালোটা এবং জ্যাসলিন মাথারু জুটির  বিপরীতে কথা বলতে শুরু করেন সৃষ্টি। বিগ বসের বাজেট টাস্কে অনুপ-জ্যাসলিনের বিপরীতে কথা বলতে শুরু করেন টেলিভিশন অভিনেত্রী। যা নিয়ে ইতিমধ্যেই বসের ঘের উত্তাপ বাড়তে শুরু করেছে। কিন্তু, বাজেট টাস্ক অনুযায়ী অনুপ জলটা এবং জ্যাসলিন মাথারুকে তিনি নিজের চেয়ে কমজরি প্রতিযোগী জুটি হিসেবে বেছে নিয়েছেন বলেও জানিয়েছেন সৃষ্টি রোড।

এদিকে শুধু সৃষ্টি নন, অনুপ জালোটা এবং জ্যাসলিন মাথারু তাঁদের সম্পর্ক নিয়ে খোলসা করে বলছেন না বলে অভিযোগ করেন বিগ বসের ঘরের একাধিক প্রতিযোগী। যাঁর মধ্যে দীপিকা কাকর অন্যতম। তাঁদের দাবি, অনুপ-জ্যাসলিনের মধ্যে লিভ ইন সম্পর্ক থাকলেও, তাঁরা নাকি খোলসা করে কিছুই বলছেন না। যদিও, নিজেদের সম্পর্ক সব সময় সবার সামনে নিয়ে আসার প্রয়োজন মনে করেন না বলে জানান জ্যাসলিন।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!