• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিগ বাজেটের মিউজিক ভিডিও নিয়ে আর্শিনা প্রিয়া


বিনোদন ডেস্ক জানুয়ারি ২৪, ২০১৭, ০১:২৯ পিএম
বিগ বাজেটের মিউজিক ভিডিও নিয়ে আর্শিনা প্রিয়া

ঢাকা: বিগ বাজেটের একটি মিউজিক ভিডিও নিয়ে আসছেন কোরিওগ্রাফার, চলচ্চিত্র অভিনেত্রী ও সংগীতশিল্পী আর্শিনা প্রিয়া। নিজের প্রথম অ্যালবামের ‘আমি এক রূপ কুমারী আর্শিনা পিয়া’-শিরোনামের গান এটি। 

ভালোবাসা দিবসকে সামনে রেখে মিউজিক ভিডিওটির এরইমধ্যে শুটিংও শেষ করেছেন প্রিয়া। যদিও ‘এপি’র টাইটেল ‘আমি এক রূপকুমারী আর্শিনা প্রিয়া’ শিরোনামের মিউজিক ভিডিওর কাজ শুরু করে ছিলেন গত ঈদুল আজহায়। কিন্তু হঠাৎ গুলশানের হলি আর্টিজান রেস্টুরেন্টে সন্ত্রাসী হামলার কারণে মানসিক অবস্থা ভালো ছিল না বলে কাজটি বন্ধ করে বিদেশে পাড়ি জমান তিনি। 

আগামী ২৯ জানুয়ারি রাজধানীর একটি রেস্তোরায় আর্শিনা প্রিয়ার প্রথম একক অ্যালবাম ‘এপি’র প্রকাশনা উৎসব অনুষ্ঠিত হবে। গত এক বছর এ অ্যালবামের কাজ করেছেন প্রিয়া। বিগ বাজেটের এ মিউজিক ভিডিওতে প্রিয়ার বিপরীতে দেখা যাবে আলোচিত মডেল ও চিত্রনায়ক সাঞ্জু জনকে। এতে আরো দেখা যাবে ঈগল ড্যান্স কোম্পানির একঝাঁক নৃত্যশিল্পীকে। ‘আমি এক রূপকুমারী আর্শিনা প্রিয়া’গানটি লিখেছেন জিয়া উদ্দিন আলম। সুর ও সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। মিউজিক ভিডিওটি পরিচালনা করছেন চন্দন রায়। এ গানের কোরিওগ্রাফি করছেন আর্শিনা নিজেই। আসন্ন বিশ্ব ভালোবাসা দিবসে মিউজিক ভিডিওটি প্রকাশ করা হবে আর্শিনা প্রিয়ার ইউটিউব চ্যানেলে।

মিউজিক ভিডিও প্রসঙ্গে আর্শিনা প্রিয়া বলেন, আমি বেশিরভাগ সময় দেশের বাইরে থাকি। মিডিয়ার প্রতি ভালোবাসার কারণে মাঝে মাঝে দেশে আসা হয়। এ সময় চেষ্টা করি দর্শকদের জন্য কিছু উপহার দেওয়ার। সেই প্রয়াস থেকেই এবার আমার নতুন গানের অ্যালবাম। ‘এপি’-এর টাইটেল গানের মিউজিক ভিডিও করার সিদ্ধান্ত নিয়েছি। এই গানটিতে দর্শক আমাকে নতুন রূপে দেখবেন। গানটির কোরিওগ্রাফি আমি নিজেই করছি। ভালো মানের একটি মিউজিক ভিডিও দর্শকদের উপহার দিতে পারব বলে আশা করছি।

নায়ক বাপ্পারাজ পরিচালিত ‘কার্তুজ’ সিনেমায় ‘পিচকারী’ শিরোনামের আইটেম গানে পারফর্ম করে  প্রশংসিত হন আর্শিনা এবং সেই ছবিতে প্রথম প্লে-ব্যাক করে ইমন সাহ সুরে কিশোরের সাথে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!