• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বিগব্যাশে বাংলাদেশের রুমানা-কুবরা


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ২০, ২০১৭, ০৮:৫৪ পিএম
বিগব্যাশে বাংলাদেশের রুমানা-কুবরা

ঢাকা: বাংলাদেশের ক্রিকেটের জন্য সুখবর বয়ে আনলেন নারী দলের দুই ক্রিকেটার রুমানা আহমেদ ও খাদিজাতুল কুবরা। এই দুই ক্রিকেটার খেলবেন অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেটের জনপ্রিয় আসর বিগব্যাশে। এর আগে বাংলাদেশ থেকে পুরুষদের বিগব্যাশ টুর্নামেন্টে একজনই খেলেছেন-সাকিব আল হাসান।

ব্রিসবেন হিটের হয়ে বিগব্যাশ খেলতে রুমানা যাবেন আগামী ১০ জানুয়ারী। মেলবোর্ন স্টারসে খেলবেন কুবরা। তিনি যাবেন ১৬ জানুয়ারী। রোববারই বিগব্যাশে খেলার খবরটি পেয়েছেন রুমানা। সোমবার (২০ নভেম্বর) মিরপুরে সংবাদমাধ্যমের সামনে কথা বলতে গিয়ে উচ্ছ্বাসই ধরা পড়েছে তাঁর কন্ঠে, ‘ বাংলাদেশের নারী ক্রিকেটার হিসেবে প্রথমবারের মতো ফ্র্যাঞ্চাইজি লিগে সুযোগ পেয়ে ভীষণ ভালো লাগছে। বিগ ব্যাশ অনেক বড় টুর্নামেন্ট। আমরা যেভাবে উন্নতি করছি, তাতে আশা ছিল যে সেখানে সুযোগ পাব। অনেক বড় টুর্নামেন্ট। অনেক বড় বড় ক্রিকেটার খেলবে সেখানে। তাদের সঙ্গে খেললে অনেক কিছু শিখতে পারব।’

এখন বিকেএসপিতে ভারত সফরের জন্য প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। ২৩ নভেম্বর তাদের এই সফরে যাওয়ার কথা রয়েছে। ভারতের বিপক্ষে বাংলাদেশ তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলবে। ভারত সফর শেষ হবে ১৭ ডিসেম্বর।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!