• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

বিচারপতির স্বাক্ষর জালিয়াতি: আ. লীগ নেতা গ্রেপ্তার


চুয়াডাঙ্গা প্রতিনিধি নভেম্বর ১৩, ২০১৬, ০১:৪৩ পিএম
বিচারপতির স্বাক্ষর জালিয়াতি: আ. লীগ নেতা গ্রেপ্তার

হাই কোর্টের দুই বিচারপতির স্বাক্ষর জালিয়াতি করার অভিযোগে চুয়াডাঙ্গার তিতুদহ ইউনিয়নের এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম শুকুর আলী।

শনিবার (১২ নভেম্বর) মধ্যরাতে সদর গড়াইটুপি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সদর থানার ওসি তোজাম্মেল হক জানান, শনিবার (১২ নভেম্বর) রাত সাড়ে ১২টার দিকে সদরের গড়াইটুপি এলাকা থেকে উপজেলার তিতুদহ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শুকুর আলীকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে আগস্ট মাসে দুই বিচারপতির স্বাক্ষর জালিয়াতির মামলা করে পুলিশ। এতদিন তিনি পলাতক ছিলেন।

ওসি তোজাম্মেল বলেন, শুকুর আলীর আবেদনের প্রেক্ষিতে গত ১৫ জুলাই থেকে ২৪ জুলাই পর্যন্ত চুয়াডাঙ্গার গড়াইটুপি এলাকায় মেলার অনুমোদন দেয় জেলা প্রশাসন। ১০ দিন মেলা চলার পর মেয়াদ শেষ হলে জেলা প্রশাসন মেয়াদ আরও ১৫ দিন বাড়িয়ে দেয়। কিন্তু মেলায় জুয়া ও অশ্লীল নাচ-গান চলছে অভিযোগ পেয়ে জেলা প্রশাসন মেলা বন্ধ করে দেয়। এরপরই শুকুর আলী হাই কোর্টের বিচারপতি সালমা মাসুদ চৌধুরী ও বিচারপতি হাবিবুল গণির স্বাক্ষর দেখিয়ে আবার মেলার অনুমোদন দাবি করেন।

ওসি বলেন, আগস্টে স্থানীয়রা বিচারপতির স্বাক্ষর জাল বলে থানায় মৌখিকভাবে জানায়। তদন্ত শেষে চুয়াডাঙ্গা সদর থানার এসআই শরিফুল ইসলাম বাদী হয়ে গত ১৩ আগস্ট শুকুর আলীসহ ৫০ জনকে আসামি করে চুয়াডাঙ্গা থানায় মামলা দায়ের করেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইউ

Wordbridge School
Link copied!