• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বিচ্ছেদের খবর গুজব বললেন শিল্পা


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ৬, ২০১৬, ০৩:১১ পিএম
বিচ্ছেদের খবর গুজব বললেন শিল্পা

বিচ্ছেদের খবরকে গুজব বলে উড়িয়ে দিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে তার কোনো ধরনের মতানৈক্য হয়নি বলে জানিয়েছেন তিনি। 

এদিকে, কয়েকদিন ধরে ভারতীয় মিডিয়ায় গুঞ্জন চলছে, শিল্পা-রাজ কুন্দ্রার বিচ্ছেদ হতে চলেছে। তবে এ ব্যাপারে এতদিন মুখে কুলুপ এঁটে রাখলেও এবার মুখ খুললেন এই নায়িকা। আর গুজবের শুরু কিভাবে হয়েছে, তা নিয়েও কথা বলেছেন তিনি। সম্প্রতি শিল্পা তার কয়েকজন বান্ধবীর কাছে অনেকটা অভিযোগের সুরে বলেছেন, কাজের ব্যস্ততার কারণে তার স্বামী তাকে মোটেও সময় দিতে পারছে না। আর এখান থেকেই নাকি দুজনের মধ্যকার সম্পর্ক খারাপ এবং বিচ্ছেদের গুঞ্জন শুরু হয়।

এ প্রসঙ্গে ৪১ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, যা রটেছে, তার একটি কথাও সত্য নয়। বরং বিচ্ছেদের গুজব ছড়ানোর পর আমি আর রাজ খুব অস্বস্তিতে পড়েছি। শুধু আমরাই নই, আমাদের ঘনিষ্ঠজনরাও বিব্রত। আমি স্পষ্ট ভাষায় বলছি, রাজের অফিসের কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে। প্রতিদিন সে প্রায় ২০ ঘণ্টার মতো কাজ করছে। তাই আমাকে সময় দিতে পারছে না। এছাড়া বাকি সবই গুজব।

একটি সূত্র জানিয়েছে, শিল্পার স্বামী রাজ কুন্দ্রা মুম্বাইয়ের মাতুঙ্গায় অবস্থিত নিজ অফিস থেকে কেবল গোসল সারতে এবং কাপড় পরিবর্তন করতে বাসায় ফেরেন। তবে এত ব্যস্ততার মাঝেও স্ত্রী-সন্তানের প্রতি তার ভালোবাসা এতটুকু মস্নান হয়নি। তাই তিনি পরিবারের সদস্য এবং বন্ধু-বান্ধবদের নিয়ে ইউরোপের মন্টেনিগ্রোতে ভ্রমণে গিয়েছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!