• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বিজিবি সদস্যদের পিটিয়ে মাদক ব্যবসায়ী ছিনতাই


ময়মনসিংহ প্রতিনিধি ডিসেম্বর ১৩, ২০১৬, ০৫:৪০ পিএম
বিজিবি সদস্যদের পিটিয়ে মাদক ব্যবসায়ী ছিনতাই

ময়মনসিংহ: ময়মনসিংহে হালুয়াঘাটে হজরত আলী নামে এক মাদক ব্যবসায়ী ও গরু পাচারকারীকে আটক করে নিয়ে যাওয়ার সময় গ্রামের লোকজন পাঁচ বিজিবি সদস্যকে পিটিয়ে আহত করে ওই পাচারকারীকে ছিনিয়ে নিয়ে গেছে।  মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকাল ১০টার দিকে হালুয়াঘাটের সীমান্তবর্তী সূর্যপুরে এই ঘটনা ঘটে।

আহত পাঁচ বিজিবি সদস্য হলো- ল্যান্স নায়েক আনোয়ার হোসেন, হাবিলদার রতন মিয়া, সিপাহী রুচি মারমা, উজ্জ্বল মিয়া ও বিপ্লব। এরমধ্যে  ল্যান্স নায়েক আনোয়ার হোসেন, হাবিলদার রতন মিয়া ও সিপাহী বিপ্লবকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে। এছাড়া গুরুত্ব আহত হয়ে সিপাহী রুচি মারমা ও উজ্জল মিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

ময়মনসিংহ ২৭ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল হাফিজুল ইসলাম খান বীরপ্রতীক জানান, সকাল ১০টার দিকে সূর্যপুর বিওপির ১১২৮ নম্বর পিলারের কাছে হজরত আলীকে আটক করেন সূর্যপুর বিওপির হাবিলদার রতনের নেতৃত্বে একদল সদস্য। তাকে নিয়ে ফেরার পথে স্থানীয় লোকজন বিজিবি সদস্যদের ওপর হামলা করে হজরত আলীকে ছিনিয়ে নেয়। এই ঘটনার পর বিকেল পৌনে ৪টার দিকে আবারও সূর্যপুরে যান বিজিবির সদস্যরা।

এ সময় স্থানীয় মাদক ব্যবসায়ী, গরু পাচারকারী ও কয়েকটি মামলার আসামি ইলিয়াস ও হাবিবের নেতৃত্বে স্থানীয়রা আবারও বিজিবির ওপর হামলা চালায়। এ সময় বিজিবি সদস্যদের সঙ্গে তাঁদের সংঘর্ষ ও ধাওয়া-পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এতে তিন বিজিবির সদস্য আহত হন। আহতদের দ্রুত উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় সূর্যপুর বিওপির হাবিলদার রতন বাদি হয়ে হালুয়াঘাট থানায় একটি মামলা দায়ের করেন।

কর্নেল হাফিজুল ইসলাম আরো জানান, অতিরিক্ত সদস্য নিয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম খান ঘটনাস্থলের দিকে রওনা দিয়েছেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!