• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিজিবির অভিযানে ১৩ লক্ষ টাকা ভারতীয় পোষাক জব্দ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি আগস্ট ১৮, ২০১৮, ০৯:২৫ পিএম
বিজিবির অভিযানে ১৩ লক্ষ টাকা ভারতীয় পোষাক জব্দ

চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের বাকেরআলী, জহুরপুর, মনাকষা ও মনোহরপুর সীমান্ত এলাকায় চোরচালান বিরোধি অভিযান পরিচালনা করে ৩৩৭ বোতল ফেনসিডিল, ভারতীয় শাড়ী, সুট পিস, টি শার্ট, শাটের কাপড়, কারেন্ট জাল, ভাইভেল শ্যাম্পু ও সুপার ভ্যাসমলসহ প্রায় ১৩ লক্ষ টাকা মূল্যের বিভিন্ন সামগ্রী জব্দ করেছে ৫৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের সদস্যরা।

শনিবার (১৮ আগস্ট), শুক্রবার ও  বৃহস্পতিবার পৃথক পৃথক অভিযানে এসব সামগ্রী জব্দ করা হয়। তবে এসব অভিযানে কাওকে আটক করতে পারেনি বিজিবি।

৫৩ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল সাজ্জাদ সরোয়ার শনিবার (১৮আগষ্ট) দুপুরে অভিযানগুলি নিশ্চিত করে জানান, মনোহরপুর বিওপির টহল দল নায়েব সুবেদার মো. আব্দুল মজিদের নেতৃত্বে সীমান্ত পিলার ৭/৯-এস হতে ৪ কি.মি. বাংলাদেশের অভ্যন্তরে জেলার শিবগঞ্জ উপজেলার ঘুঘুডাঙ্গা মাঠ থেকে শুক্রবার দিবাগত রাত ১টায় শনিবার (১৮ আগষ্ট) ২৪০ বোতল ফেনসিডিল জব্দ করে।

এদিকে মনাকষা বিওপির টহল দল হাবিলদার মো. নাসিরের নেতৃত্বে সীমান্ত পিলার ১৭২ হতে ৭ কি.মি. বাংলাদেশের অভ্যন্তরে জেলার শিবগঞ্জ উপজেলার শিংনগর মাঠ থেকে শুক্রবার বিকেল ৪টায় (১৭আগস্ট) জব্দ করে ৯৭ বোতল ফেনসিডিল।

জহুরপুরটেক বিওপির টহল দল সীমান্ত পিলার ১৯/৫-এস হতে ২ কি.মি. বাংলাদেশের অভ্যন্তরে জেলার সদর উপজেলার খলিফার চর থেকে শুক্রবার দুপুর ১২টায় (১৭আগষ্ট) ভারতীয় ভাইভেল শ্যাম্পু ও সুপার ভ্যাসমল জব্দ করে।

এর আগে বৃহস্পতিবার(১৬ আগষ্ট) সন্ধ্যা সাড়ে ৬টায় বাকেরআলী বিওপির টহল দল সীমান্ত পিলার ২৩/৭-এস হতে ২ কি.মি. বাংলাদেশের অভ্যন্তরে সদর উপজেলর চাচ্চুর চর এলাকা থেকে ভারতীয় কারেন্ট জাল, শাড়ী, টি-শার্ট, স্যুট পিস, শার্টের কাপড় ও অন্যান্য সামগ্রী জব্দ করে।
জব্দকৃত সকল মালামাল মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে বলেও জানান অধিনায়ক।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!