• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

বিজয় দিবস কাবাডির শিরোপা সেনাবাহিনীর


ক্রীড়া প্রতিবেদক জানুয়ারি ১৯, ২০১৭, ০৮:০৭ পিএম
বিজয় দিবস কাবাডির শিরোপা সেনাবাহিনীর

ঢাকা: বিজয় দিবস কাবাডি প্রতিযোগিতার শিরোপা জিতেছে বাংলাদেশ সেনাবাহিনী। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) পল্টনস্থ জাতীয় কাবাডি স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বর্ডার গার্ড বাংলাদেশকে (বিজিবি) হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে তারা।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় এবং বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় বিজিবিকে ২৫-১৯ পয়েন্টে পরাজিত করে বাংলাদেশ সেনাবাহিনী।

খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সভাপতি ও বাংলাদেশ পুলিশ প্রধান একেএম শহীদুল হক। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পরিষদ সচিব অশোক কুমার বিশ্বাস ও পাঞ্জেরি পাবলিকেশনস লিমিটেডের প্রকাশক কামরুল হাসান শায়ক। এছাড়া আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহ-সভাপতি চৌধুরী এমদাদুল হক ও চিত্র নায়ক রিয়াজ এবং জায়েদ খান।

অনুষ্ঠানে ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে বাংলাদেশ কাবাডি ফেডারেশনকে একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি উপহার দেওয়া হয়। কাবাডি ফেডারেশনের পক্ষ থেকে উপহার গ্রহণ করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান। ওয়ালটন গ্রুপের স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) তার হাতে উপহার তুলে দেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের যুগ্ম-সম্পাদক গাজী মো. মোজাম্মেল হক।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!