• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

বিতর্কের মাঝেই মোশন পোস্টারে ‘বস-২’


বিনোদন প্রতিবেদক মে ২৮, ২০১৭, ০৬:১৯ পিএম
বিতর্কের মাঝেই মোশন পোস্টারে ‘বস-২’

ঢাকা: আসছে ঈদে দেশের সিনেমা হলে মুক্তি পেতে যাচ্ছে যৌথ প্রযোজনার আলোচিত সিনেমা ‘বস-২’। আসন্ন ঈদে মুক্তি উপলক্ষ্যে সিনেমাটি নিয়ে ভালোই প্রচারণায় নেমেছে দেশের প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া। এরইমধ্যে ছবির আইটেম সং ‘আল্লাহ মেহেরবান’ রিলিজ দিয়েই তুমুল বিতর্কের মুখে জাজ। ধর্মীয় ভাবাবেগ ও অশ্লীলতার অভিযোগে গানটি সরিয়ে নিতে আইনি নোটিশ পর্যন্ত গড়িয়েছে। অথচ এসব বিতর্কের মাঝেই রোববার বিকালে জাজের পেইজে প্রকাশ পেলো ছবিটির মোশন পোস্টার!

গেল শুক্রবার(২৬ মে) জাজ তার নিজস্ব ইউটিউব চ্যানেলে রিলিজ দিয়েছে এবারের ঈদে মুক্তির প্রতীক্ষায় থাকা সবচেয়ে আলোচিত সিনেমা ‘বস-২’-এর আইটেম গান। ‘আল্লাহ মেহেরবান’ নামের গানটি রিলিজের পর পরই সোশাল সাইটে উঠে সমালোচনার ঝড়। আল্লাহর নাম নিয়ে নায়িকা নুসরাত ফারিয়াকে কেনো অশ্লীল ভঙ্গিতে নাচানো হলো, তার প্রতিবাদে ইউটিউব ও সোশাল সাইটে ছবির পরিচালক, প্রযোজক ও নায়িকা নুসরাত ফারিয়াকে তুমুল গালমন্দ করেন ধর্মপ্রাণ মানুষ।

এমনকি এই গান ইউটিউব থেকে সরিয়ে না নিলে ‘বস-২’ মুক্তি ঠেকানোরও হুমকি দেন কেউকেউ। আর এরইমধ্যে সুপ্রীম কোর্টের এক আইনজীবী রোববার সকালে ছবির প্রযোজককে গানটি ইউটিউব থেকে সরিয়ে নিতে তিন দিনের আইনি হুমকি দেন। আর এরইমধ্যে বিকেলে মুক্তি পেল ছবির মোশন পোস্টার। পোস্টারে প্রথমবার ছবির প্রধান তিন কেন্দ্রীয় তারকাকে দেখা যায়। কলকাতার সুপারস্টার জিৎ, শুভশ্রী ও বাংলাদেশের নুসরাত ফারিয়াকে অ্যাকশন অবতার হিসেবে দেখা যায়!

তিন কেন্দ্রীয় চরিত্র ছাড়াও বাবা যাদব পরিচালিত এই ছবিতে অভিনয় করেছেন ইন্দ্রনীল সেনগুপ্ত, অমিত হাসান, সীমান্ত প্রমুখ। বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের প্রযোজনা প্রতিষ্ঠান জিৎস ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় নির্মিত ছবিটি আসছে ঈদে দেশব্যাপী মুক্তি পেতে যাচ্ছে। 

মোশন পোস্টারে ‘বস-২’:

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!