• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিদেশি ওই ছাত্রী বিশ্বাস করেছিলেন দোকানিকে!


চট্টগ্রাম প্রতিনিধি জুন ২০, ২০১৭, ০৮:০৯ পিএম
বিদেশি ওই ছাত্রী বিশ্বাস করেছিলেন দোকানিকে!

চট্টগ্রাম: সরল মনে দোকান কর্মচারী আরিফুরকে (২৫) বিশ্বাস করেছিলেন বিদেশি ওই ছাত্রী (২২)। তবে সেই বিশ্বাসের মূল এমন চরমভাবে দিতে হবে তা ভাবেননি। কী আর করা? নিরূপায় হয়ে ওই কর্মচারীর বিরুদ্ধে মামলা দিলেন ছাত্রীটি। মামলার পরেই তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

ঘটনাটা ঘটেছে সোমবার (১৯ জুন) চট্টগ্রামে। ছাত্রীটি মহানগরীর এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। থাকতেন বিশ্ববিদ্যালয় সংলগ্ন এলাকায়।

দোকানে কেনাকাটা করার সুবাদে আরিফুরের সঙ্গে ওই ছাত্রীর পরিচয় হয়। মাঝে মাঝে দোকানে গেলে কথাবার্তাও হতো। তবে তা ছিল একান্তই প্রয়োজনীয়। কিন্তু সেই সম্পর্কের সূত্রধরেই দোকানের কর্মচারী আরিফুর ছাত্রীটিকে সোমবার রাতে কৌশলে স্থানীয় রিসোর্টে নিয়ে যায়।

সরলমনে ওই ছাত্রী আরিফুরের সঙ্গে সেখানে যান। তবে গিয়ে পড়েন বিপাকে। ওই যুবক ছাত্রীটিকে ধর্ষণ করে বসে।

এ ঘটনায় মঙ্গলবার (২০ জুন) সকালে বিদেশি ওই ছাত্রী খুলশী থানায় ধর্ষণের মামলা করেন। মামলার পর পুলিশ খুলশী এলাকা থেকে আরিফুরকে গ্রেপ্তার করে।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন জানান, ধর্ষণের শিকার ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। মামলারপরপরই আসামিকে গ্রেপ্তার করে আদালতে হাজির করা হয়। চট্টগ্রাম মহানগর হাকিম মো. আল ইমরান খান তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

সোনালীনিউজ/এন

Wordbridge School
Link copied!