• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বিদেশি নারীর সামনে হস্তমৈথুনের অভিযোগে যুবক গ্রেপ্তার


আন্তর্জাতিক ডেস্ক জুলাই ২৩, ২০১৭, ১০:৩৯ এএম
বিদেশি নারীর সামনে হস্তমৈথুনের অভিযোগে যুবক গ্রেপ্তার

ঢাকা: ভারতের রাজধানী দিল্লিতে জার্মান এক তরুণীর সামনেই হস্তমৈথুনের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ। ৩৩ বছরের ওই নারী জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ে পিএইচডি করছেন।

স্থানীয় গণমাধ্যমের খবরে জানা যায়, বৃহস্পতিবার দক্ষিণ-পূর্ব দিল্লির গ্রেটার কৈলাশ ২-এ নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন তিনি। এ সময় দেখেন, ৩২ বয়সী এক যুবক তার দিকে লালসাপূর্ণ চোখে তাকিয়ে রয়েছে। আচমকা চোখে চোখ পড়ে যাওয়ায় দাঁড়িয়ে যান নারীটি। এক সময় তিনি যুবকটির কাছাকাছি পৌঁছলে অদ্ভুত এক অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে পড়েন তিনি। 

ওই নারী পুলিশের কাছে অভিযোগ করে বলেন, তার দিকে তাকিয়ে প্রকাশ্যেই নিজের পাজামা খুলে হস্তমৈথুন করতে শুরু করে যুবকটি। তার পর চিৎকার করলে পালিয়ে যায় সে।

তবে জার্মান সেই নারী বুদ্ধি খাটিয়ে গাড়িটির নম্বর প্লেটের ছবি তুলে রাখেন। পুলিশে অভিযোগ জানালে ওই ছবি দেখেই যুবককে খুঁজে বের করা হয়। শুক্রবার তাকে গ্রেপ্তার করা হয়। সেদিনই তাকে আদালতে তোলা হয়। তাকে জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছে দেশটির আদালত।

দেশটিতে এমন ঘটনা নতুন নয়। এর আগে মুম্বাইয়ে চলন্ত ট্রেনেই বাইশ বছরের এক তরুণীকে লক্ষ্য করে হস্তমৈথুন করে এক যুবক। এমনকী ওই যুবতীকে ধর্ষণেরও হুমকি দেয়া হয়েছিল।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!