• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিদেশেও হৈ-চৈ ফেলেছে ‘হালদা’


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ১৪, ২০১৭, ০৫:৩৮ পিএম
বিদেশেও হৈ-চৈ ফেলেছে ‘হালদা’

ঢাকা: দেশের পর বিদেশেও হৈ-চৈ ফেলে দিয়েছে তৌকীর আহমেদ পরিচালিত ‘হালদা’। গত ১ ডিসেম্বর দেশের ৮১টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। সম্প্রতি কানাডা, আমেরিকা ও আরব আমিরাতের প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। বিদেশেও ছবিটি প্রশংসিত হয়েছে। দর্শকপ্রিয়তা পাওয়ায় কানাডার প্রেক্ষাগৃহে দ্বিতীয় সপ্তাহেও ছবিটি চলছে।

‘হালদা’র বিশ্ব পরিবেশনার দায়িত্বে রয়েছে আন্তর্জাতিক পরিবেশক সংস্থা স্বপ্ন স্কেয়ারক্রো। এর প্রধান নির্বাহী সৈকত সালাউদ্দিন জানান, কানাডায় সগৌরবে দ্বিতীয় সপ্তাহে চলছে ‘হালদা’। এই সপ্তাহ পর ১৯ জানুয়ারি মুক্তি পাবে আরও ৪টি হলে। ওমানে মুক্তি পেয়েছে আজ ৪টি হলে।

 ‘হালদা’ ছবিতে নাদের চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান। নুসরাত ইমরোজ তিশা হাসু, মোশাররফ করিম বদিউজ্জামান এবং ফজলুর রহমান বাবু মনু মিয়া অর্থাৎ হাসুর বাবার চরিত্রে অভিনয় করেছেন। আর নাদেরের প্রথম স্ত্রী জুঁই চরিত্রে আছেন রুনা খান। এ ছাড়াও বিশেষ চরিত্রে রূপদান করেছেন দিলারা জামান, শাহেদ আলী ও মোমেনা চৌধুরী।

নুসরাত ইমরোজ তিশা হাসু, মোশাররফ করিম বদিউজ্জামান এবং ফজলুর রহমান বাবু মনু মিয়া অর্থাৎ হাসুর বাবার চরিত্রে অভিনয় করেছেন। আর নাদেরের প্রথম স্ত্রী জুঁই চরিত্রে আছেন রুনা খান। এ ছাড়াও বিশেষ চরিত্রে রূপদান করেছেন দিলারা জামান, শাহেদ আলী ও মোমেনা চৌধুরী।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!