• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিনা কর্তনে ছাড়পত্র পেল শাকিব-পাওলির ‘সত্তা’


বিনোদন প্রতিবেদক জানুয়ারি ৩১, ২০১৭, ০৩:০৩ পিএম
বিনা কর্তনে ছাড়পত্র পেল শাকিব-পাওলির ‘সত্তা’

ঢাকা: বিনা কর্তনে সেন্সের বোর্ডের ছাড়পত্র পেয়ে মুক্তির তালিকায় এক ধাপ এগিয়ে গেল হাসিবুর রেজা কল্লোল পরিচালিত আলোচিত সিনেমা ‘সত্তা’। যে ছবিতে প্রথমবারের মতো কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পাওলি দামের সঙ্গে অভিনয় করেছেন দেশের সুপারস্টার শাকিব খান।

ক’দিন ধরেই শোনা যাচ্ছিল যে আসছে ভালোবাসা দিবসে মুক্তি পেতে যাচ্ছে শাকিব-পাওলির ‘সত্তা’ ছবিটি। তবে ভালোবাসা দিবসে ছবিটি মুক্তি পাবে কিনা সে বিষয়ে নিশ্চিত না হলেও এরইমধ্যে সেন্সর বোর্ডের ছাড়পত্র হাতে পেয়েছেন ‘সত্তা’ নির্মাতা হাসিবুর রেজা কল্লোল। ছাড়পত্র হাতে পেয়েই নির্মাতা ফেসবুকে তার ভক্ত অনুরাগী আর সমালোচকদেরকেও শুভ কামনা জানিয়েছেন। 

নির্মাতা সোনালীনিউজকে ‘সত্তা’র ছাড়পত্র পাওয়ার পর আনন্দ প্রকাশ করে জানান, আজকেই সত্তা’র ছাড়পত্র হাতে পেলাম। এখনো ছবি মুক্তির তারিখ ঠিক করেনি। এখন হয়তো শিগগির ছবিটির মুক্তির তারিখ জানিয়ে দেয়া হবে। 

ভালোবাসা দিবসে মুক্তি পাচ্ছে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় আরেফিন শুভ ও নুসরাত ফারিয়া অভিনীত জাকির হোসেন রাজুর ছবি ‘প্রেমী ও প্রেমী’। শোনা যাচ্ছিল একইদিনে ‘সত্তা’ও মুক্তি পেতে পারে। সত্তা’র সেন্সরে ছাড়পত্র পাওয়ার পর তাহলে কি ভালোবাসা দিবস উপলক্ষ্যে বা ফেব্রুয়ারিতে মুক্তির কোনো সম্ভাবনা আছে কিনা জানতে চাইলে নির্মাতা জানান, ফেব্রুয়ারিতে ‘সত্তা’ মুক্তির সম্ভাবনা নেই।  

শাকিবের ভিন্ন লুক আর কলকাতার অভিনেত্রী পাওলির সঙ্গে প্রথমবার অভিনয় দেখতে দীর্ঘদিন ধরে মুখিয়ে আছেন বাংলার দর্শক। কারণ ছবির দুটো গান ও টিজার ইউটিউবে ব্যাপক সাড়া ফেলেছে। বিশেষ করে জেমসের গানটি মানুষের মুখে মুখে জনপ্রিয়তা পায়।  

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!