• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বিনা কর্তনে মুক্তিসনদ পেল ‘ধ্যাততেরিকি’


বিনোদন প্রতিবেদক এপ্রিল ৫, ২০১৭, ০২:৫৬ পিএম
বিনা কর্তনে মুক্তিসনদ পেল ‘ধ্যাততেরিকি’

ঢাকা: চলতি বছরের শুরু থেকেই দর্শকের কথা মাথায় রেখে ‘ধ্যাততেরিকি’ নামের একটি কমেডি-ড্রামা নির্ভর সিনেমার শ্যুটিং শুরু করেছিলেন ‘বসগিরি’ খ্যাত নির্মাতা শামিম আহমেদ রনি। আসছে পহেলা বৈশাখে সিনেমাটি বাংলার প্রেক্ষাগৃহে মুক্তি দিতে গেল ২৯ মার্চ ছবিটি জমা দেয়া হয় সেন্সরেও। মাত্র সাত দিনের মধ্যেই সেন্সর বাধা টপকালো শুভ-ফারিয়া জুটির দ্বিতীয় সিনেমা ‘ধ্যাততেরিকি’। 

বিনা কর্তনে মুক্তিসনদ পেল শামিম আহমেদ রনির ‘ধ্যাততেরিকি’। বাংলার রসিক দর্শকদের পুরোপুরি এন্টারটেইন দিতে এবার কমেডি ধাঁচের সিনেমা নির্মাণ করলেন নির্মাতা। তার দাবি, নতুন দিনের নতুন স্বাদের, নতুন গল্পের ছবি ‘ধ্যাততেরিকি’। কমেডি নির্ভর এই ছবিটি মূলত গ্রাম্য পটভূমিকায় নির্মিত হয়েছে। ছবিতে শুভ-ফারিয়া ছাড়াও অভিনয় করছেন রোশান, ফারিন, রজতাভ দত্ত, সাদেক বাচ্চু, সুব্রত, বিশ্বনাথ দত্ত, সুপ্রিয় দত্ত প্রমুখ।

পহেলা বৈশাখে মুক্তি পাচ্ছে ‘ধ্যাততেরিকি’ এ বিষয়টি নিশ্চিত করেছেন রনি। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমাটির প্রমোশনের বিস্তারিত কাজ চলছে পুরোদমে। এরইমধ্যে টিজার ও কয়েকটি গানে ভালোই মাতাচ্ছে ছবিটি। এছাড়া ৫ এপ্রিল বুধবার রাতে ছবির ‘টাইটেল গান’ ইউটিবে রিলিজ দিবেন বলেও জানান নির্মাতা। 

অন্যদিকে শোনা যাচ্ছে, ‘রংবাজ’ নামের আরো একটি সিনেমায় শাকিব-বুবলিকে অভিনয় করাতে যাচ্ছেন নির্মাতা রনি। এ সম্পর্কে সম্প্রতি সোনালীনিউজকে শামীম আহমেদ রনি জানিয়েছিলেন, ‘রংবাজ’-এর প্রজেক্টটা এখনো কনফার্ম না। তবে কথা চলছে প্রযোজকের সাথে। আমি আগে সিওর হই, তারপর নিজেই সবাইকে নিউজটি দিবো। এই মুমেন্টে আমি সিওর না। তাছাড়া শাকিব ভাইয়ের উপরও ছবিটি নির্ভর করছে। কারণ তিনি এখন কলকাতায় আছেন, তার শ্যুটিংয়ের ব্যাপার আছে। সময় মিলানোর ব্যাপার আছে। সব ঠিক থাকলে, সবকিছু লক করে সবাইকে জানাবো। আগে প্লানিংটা করি। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!