• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিপিএল মাতাতে ঢাকায় তিন পাকিস্তানি


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ১৮, ২০১৭, ০৫:৪২ পিএম
বিপিএল মাতাতে ঢাকায় তিন পাকিস্তানি

ঢাকা: ক্রমেই তারকা মেলায় পরিনত হচ্ছে বাংলাদেশি প্রিমিয়ার লিগ (বিপিএল)। ৪ নভেম্বর শুরু হওয়া পঞ্চম আসরে খেলছেন সাঙ্গাকারা, আফ্রিদি, রশিদ খানরা। দুই দিন আগে এসেছেন গেইল, ম্যাককালাম। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে মাঠ মাতাতে শনিবার (১৮ নভেম্বর) ঢাকায় পা রাখলেন পাকিস্তানের শোয়েব মালিক, হাসান আলী ও ফখর জামান।

শুরু থেকেই কুমিল্লার এই দলটিকে নেতৃত্ব দিচ্ছেন আফগানিস্তানের মোহাম্মদ নবী। একই দেশের রশিদ খানও খেলছেন দলটির হয়ে। তবে আজ রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নামতে পারছেন না দুই আফগান। বিশেষ প্রয়োজনে তাদের যেতে হচ্ছে দুবাইয়ে। সবগুলো ম্যাচেই বল হাতে দুর্দান্ত ছিলেন রশিদ খান।

এবারই প্রথম বিপিএল খেলতে এসেছেন পাকিস্তানি হাসান আলী। তিনি বলেন, এবারই প্রথম বাংলাদেশে আসলাম। পিএসএল ছাড়া এই প্রথম একটা বড় টি-টোয়েন্টি টুর্নামেন্ট খেলতে এসেছি। দেশীয় সতীর্থদের কাছ থেকে বিপিএল নিয়ে অনেক গল্প শুনেছি। এদেশের মানুষ ক্রিকেটকে খুব ভালোবাসে সেটি আমি জানি। আমি খুবই আগ্রহী নিজের সেরাটা দেয়ার জন্য।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স ২০১৫ সালের বিপিএল চ্যাম্পিয়ন। সেই দলের অন্যতম সদস্য ছিলেন শোয়েব মালিক। এক বছর বিরতি দিয়ে আবারো কুমিল্লায় ফিরলেন এই তারকা। এ পর্যন্ত ৪ ম্যাচে ৩ জয় ও ১ পরাজয় নিয়ে পয়েন্ট টেবিলে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অবস্থান এখন চতুর্থ স্থানে।

শনিবার সন্ধ্যা ছয়টায় মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে মাশরাফি বিন মুর্তজার রংপুর রাইডার্সের মুখোমুখি হবে তামিম ইকবালের কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এরইমধ্যে রংপুরের  সঙ্গে যোগ দিয়েছেন টি-টোয়েন্টি পেশালিষ্ট দুই ওপেনার ব্রেন্ডন ম্যাককালাম ও ক্রিস গেইল। তাদের সঙ্গে পাল্লা দিয়ে শোয়েব মালিক, হাসান আলী ও ফখর জামানকে উড়িয়ে এনেছে কুমিল্লা।  এখন দেখার বিষয় মাঠের লড়াইয়ে কোন দল শেষ হাসি হাসেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!