• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিপিএলে আবারও সিনা চৌহান


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ৩, ২০১৬, ১১:১৯ এএম
বিপিএলে আবারও সিনা চৌহান

মিরপুর স্টেডিয়ামে চলছে রঙিন ক্রিকেটের প্রস্তুতি। শীতের অতিথি পাখির মতো ঢাকায় ভিড়ছে ভিন দেশী ক্রিকেটাররা। কারণ একটাই, আজ বাদে কালই যে বিপিএলের উদ্বোধন। বাংলাদেশ প্রিমিয়ার লিগের চতুর্থ এই আসরে উদ্বোধনী অনুষ্ঠান আগের মতোই মাতিয়ে তুলবে রঙিন ক্রিকেটকে তা বলার অপেক্ষা রাখে না। রুপালী পর্দার তারকারাও তারই প্রস্তুতি শুরু করে দিয়েছেন।
জানা যায় বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসরেও উপস্থাপিকার আসনে থাকছেন ভারতীয় অভিনেত্রী সিনা চৌহান। মনোমুগ্ধকর সাবলীল উপস্থাপনার কারণে প্রথম দুই আসরেই দারুণ জনপ্রিয় হয়েছেন সিনা। তাই ক্রিকেট পাড়ায় সবার কাছ থেকেই দারুণ প্রশংসা পেয়েছিলেন তিনি।

কিন্তু পাঁচ বছরের চুক্তি থাকলেও মাত্র দুই বছর দায়িত্ব পালন করা সিনা চৌহানের সঙ্গে উপস্থাপনার চুক্তি বাতিল করে পামেলা ভুটুরিয়ার সঙ্গে নতুন চুক্তি করে চ্যানেল নাইন কর্তৃপক্ষ। গত আসরেই দায়িত্ব পালন করেন ভারতীয় এই অভিনেত্রী। যদিও তার সঙ্গে চতুর্থ আসরে আর যুক্তি বাড়ায়নি চ্যানেল নাইন কর্তৃপক্ষ।

BPL

সিনা চৌহানের সঙ্গে দেশীয় উপস্থাপিকা হিসেবে থাকছেন তৃতীয় আসরে উপস্থাপনা করা লাক্স সুন্দরী আমব্রিন। তবে হঠাৎ করেই ফাইনালের আগে বাদ দেওয়া হয়েছিল পামেলা ও আমব্রিনকে। এ নিয়ে নানা গুঞ্জনও ছড়িয়েছিল চারদিকে। এ আসরে পামেলা না ফিরলেও সিনার সঙ্গে ফিরছেন আমব্রিন।

চ্যানেল নাইনের হেড অব প্রোগ্রাম তানভির খান এই ব্যাপারে বলেন, ‘অনেক যাচাই-বাছাইয়ের পরই আমরা অনুষ্ঠান সঞ্চালক হিসেবে সিনা ও আমব্রিনকে বাছাই করেছি।’

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!