• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিপ্লব সাহার ৫ মিউজিক ভিডিও


বিনোদন প্রতিবেদক জুলাই ২১, ২০১৬, ০৬:০৬ পিএম
বিপ্লব সাহার ৫ মিউজিক ভিডিও

বিপ্লব সাহা। দেশের খ্যাতনামা ফ্যাশন ডিজাইনারদের একজন। সম্প্রতি নতুন এক পরিচয়ে হাজির হলেন তিনি। অনেকটা শখের বশেই গেয়ে ফেললেন ৫টি গান।  চারটি পুরনো গানে দিনাত জাহান মুন্নির সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন বিপ্লব। আর একটি মৌলিক গানে কনার সঙ্গে যৌথভাবে গেয়েছেন। পাঁচটি গানেরই মিউজিক ভিডিও মুক্তি পেয়েছে ইউটিউবে।

দেখুন ‘চিরদিনই তুমি যে আমার’

এ বিষয়ে বিপ্লব সাহা বলেন, ছোটবেলা থেকে আমি গানের প্রতি দারুন দুর্বল । কিন্তু পেইন্টিং ও ডিজাইন নিয়ে কাজ করার কারণে গান গাওয়া হয়ে উঠেনি । এবার শখের বশেই গানে কণ্ঠ দিলাম। জনপ্রিয় কন্ঠশিল্পী দিনাত জাহান মুন্নি গান গাওয়ার জন্য আমাকে সহযোগিতা করেছেন, তার উৎসাহে জনপ্রিয় গান গুলি কণ্ঠে তুলেছি।

 দেখুন ‘রূপালী চাঁদ’

বিপ্লব সাহার গাওয়া পুরানো দিনের জনপ্রিয় গান ‘চিরদিনই তুমি যে আমার’। গানটি নতুন করে সঙ্গীতায়জন করেছেন জিয়াউল হাসান পিয়াল । এতে তার সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন দিনাত জাহান মুন্নি। 

দেখুন ‘ভালবাসা যত বড় জীবন তত বড় নয়’

বিপ্লব সাহা জনপ্রিয় কণ্ঠশিল্পী কনা এবং দিনাত জাহান মুন্নিকে সঙ্গে নিয়ে হাজির হলেন ৫টি এক্সক্লুসিভ মিউজিক ভিডিও অ্যালবাম নিয়ে। ৫টি শ্রুতিমধুর গানে সমৃদ্ধ অ্যালবামটিতে একটি বিশেষ গান রয়েছে ‘আনচান আনচান করে মন’ শিরোনামে। 

দেখুন ‘আনচান আনচান করে মন’

‘আনচান আনচান’ শিরোনামের গানটি লিখেছেন জীবন ফারুকী। সঙ্গীতায়োজনে ছিলেন রাজন সাহা। গানের মিউজিক ভিডিওগুলো পাওয়া যাচ্ছে ‘বিশ্বরঙ’-এর নিজস্ব ইউটিউব চ্যানেলে।

দেখুন ‘তুমি আমার প্রথম সকাল’

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/এমএইচএম
 

Wordbridge School
Link copied!