• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বিপ্লব হত্যা চেষ্টা, শিবির নেতা গ্রেপ্তার


গাইবান্ধা প্রতিনিধি ফেব্রুয়ারি ২৪, ২০১৭, ০৪:১৬ পিএম
বিপ্লব হত্যা চেষ্টা, শিবির নেতা গ্রেপ্তার

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহারিয়া খান বিপ্লব হত্যা চেষ্টা মামলার পলাতক আসামি শিবির নেতা মাইদুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) ভোর রাতে বগুড়া শহরের একটি বাসা থেকে মাইদুলকে গ্রেপ্তার করা হয়। মাইদুলের নামে থানায় একাধিক নাশকতা মামলাও রয়েছে। দীঘদীন থেকে সে পলাতক ছিল।

মাইদুল ইসলাম সাদুল্যাপুর উপজেলা ছাত্র শিবিরের সহ-সভাপতি এবং উপজেলার দামোদরপুর ইউনিয়নের মরুয়াদহ গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

সাদুল্যাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রনি কুমার দাস জানান, মাইদুল ইসলাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহারিয়া খান বিপ্লব হত্যা চেষ্টা মামলার চার্জশীটভূক্ত পলাতক আসামি। এছাড়া তার বিরুদ্ধে সাদুল্যাপুর থানায় আরও ১১টি নাশকতা মামলা রয়েছে।

সম্প্রতি আদালত তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। এরপর থেকে মাইদুল ইসলাম পলাতক ছিলেন। গোপন খবরে অভিযান চালিয়ে তাকে শুক্রবার ভোররাতে গ্রেপ্তার করা হয়।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ ইমরুল কায়েস বলেন, মাইদুল ইসলামের বিরুদ্ধে ১২টি নাশকতার মামলা রয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম
 

Wordbridge School
Link copied!