• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

বিবিসি লাইভে নারীর স্পর্শকাতর জায়গায় উপস্থাপকের হাত (ভিডিও)


আন্তর্জাতিক ডেস্ক মে ১৭, ২০১৭, ১২:১৮ পিএম
বিবিসি লাইভে নারীর স্পর্শকাতর জায়গায় উপস্থাপকের হাত (ভিডিও)

ঢাকা: টিভি উপস্থাপক লাইভের জন্য প্রস্তুতি নিচ্ছেন, এমন সময় একজন নারী এসে সম্প্রচারে বাধা সৃষ্টি করে। তাকে হাত দিয়ে সরিয়ে দিন। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির উপস্থাপক বেন ব্রাউনের এই ভিডিওটি সামাজিক যোগযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। তার কারণ একটাই, ব্রাউন ওই নারীর স্পর্শকাতর জায়গায় হাত দেন। পরে অবশ্য অসতর্কতার জন্য ক্ষমা চেয়েছেন তিনি।

ভিডিওটিতে দেখা যায়, ইংল্যান্ডের ব্রাডফোর্ডে সহকর্মী রাজনীতি বিষয়ক সহকারী সম্পাদক নরম্যান স্মিথের সঙ্গে কথা বলছিলেন বেন ব্রাউন। ব্রিটেনের লেবার পার্টির ২০১৭ সালে নির্বাচনী ইশতেহার নিয়ে সরাসরি সম্প্রচারের সময় জেরেমি করবিনের এক সমর্থক সেখানে এসে কিছু বলার চেষ্টা করেন।  

সম্প্রচারে বাধা সৃষ্টি করায় ওই নারী সমর্থককে সরিয়ে দেন বেন ব্রাউন। ওই সময় অসতর্কভাবে বেন ব্রাউনের হাত লেগে যায় ওই নারী স্পর্শকাতর জায়গায়। এতে মনক্ষুণ্ণ ওই নারী বেন ব্রাউনকে পেছন থেকে দুইটা থাপ্পড় মারেন এবং সঙ্গে সঙ্গেই ঘটনাস্থল ত্যাগ করেন। কিন্তু সেদিকে কোনো ভ্রুক্ষেপই ছিল না বেন ব্রাউনের।  

এ ঘটনার জন্য অনেকেই বেন ব্রাউনকে নির্দোষ বলে দাবি করেছেন। তাদের মন্তব্য, বেচার বেন ব্রাউন ওই সময় সম্প্রচারে মনোযোগী ছিলেন। তাই অসতর্ক অবস্থায় এমনটি ঘটেছে। সূত্র: ডেইলি মিরর

ভিডিও:

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!