• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

বিবিসির মুখোমুখি অপু


বিনোদন প্রতিবেদক মে ১৬, ২০১৭, ১২:২৮ এএম
বিবিসির মুখোমুখি অপু

ঢাকা: বাংলা চলচ্চিত্রে অভিনয়ের দীর্ঘ পথচলায় দেশের বিভিন্ন স্যাটেলাইট চ্যানেল, বেতারসহ জাতীয় দৈনিক ও অনলাইন সংবাদ মাধ্যমে চিত্রনায়িকা অপু ইসলাম খান ওরফে অপু বিশ্বাস সাক্ষাৎকার দিয়েছেন। কিন্তু এবারই প্রথম তিনি বিবিসিতে সাক্ষাৎকার দিলেন।

বিবিসির ‘এ সপ্তাহের সাক্ষাৎকার’ পর্বে অপু তার ছোটবেলার কথা, শিক্ষা জীবন, বগুড়ার সংস্কৃতি অঙ্গন ও চলচ্চিত্র জীবনের সাথে সম্পৃক্ত হবার কথা, চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে প্রথম চলচ্চিত্রে অভিনয়, প্রেম, বিয়েসহ নানান অভিজ্ঞতার কথা বলেছেন।

বিবিসির সাংবাদিক আহরার হোসেনের কাছে সেসব কথা তুলে ধরে ধরেন অপু। এ প্রসঙ্গে তিনি বলেন, এর আগে অনেক চ্যানেল এবং সংবাদ মাধ্যমে নিজের জীবন নিয়ে কথা বললেও এবারই প্রথম বিবিসিতে আমার সাক্ষাৎকার প্রচার হবে। যেহেতু এটি আন্তর্জাতিক একটি প্রচার মাধ্যম, তাই এর প্রতি আমার শ্রদ্ধা এবং ভালোলাগাটাও একটু অন্যরকম। শ্রোতারা আমার সাক্ষাৎকারটি আগ্রহ ভরে শুনবেন আশা করি।

সাংবাদিক আহরার হোসেন জানান, অপু ইসলাম খানের এ সপ্তাহের সাক্ষাৎকারটি শিগগিরই বিবিসিতে প্রচার হবে।

চিত্রনায়ক শাকিব খানকে বিয়ের পর অপু বিশ্বাস হয়ে যান অপু ইসলাম খান। আগামী ঈদে অপু অভিনীত বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ চলচ্চিত্রটি মুক্তি পাবে। এতে তার বিপরীতে আছেন যথারীতি শাকিব খান। 

অপু জানান, আসছে ঈদের পর তিনি অভিনয়ে ফিরতে পারেন। আর এ কারণে নিজেকে প্রস্তুতও করছেন।

সোনালীনিউজ/এন

Wordbridge School
Link copied!