• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিবিসির শিরোনামে শাকিব খান


বিনোদন প্রতিবেদক নভেম্বর ৩, ২০১৭, ১০:৫৯ এএম
বিবিসির শিরোনামে শাকিব খান

ঢাকা: প্রতারণা ও মানহানির অভিযোগে কদিন আগেই শাকিব খানের বিরুদ্ধে মামলা করেছেন হবিগঞ্জের অটোরিকশাচালক ইজাজুল মিয়া। শাকিব খান-অপু বিশ্বাস জুটির ‘রাজনীতি’ চলচ্চিত্রে অটোরিকশাচালক ইজাজুল মিয়ার ফোন নম্বরটি ব্যবহার করা হয়েছে। এ ঘটনায় ১ নভেম্বর আন্তর্জাতিক মিডিয়া বিবিসিতেও খবরের শিরোনাম হয়েছেন শাকিব খান।

বাংলাদেশের সর্বাধিক পরিচিত নায়ক হিসেবে শাকিব খানকে অভিহিত করেছে বিবিসি। এ ছাড়া তাকে বাংলাদেশের জনপ্রিয়, সফল এবং অসংখ্য পুরস্কারজয়ী তারকার একজন হিসেবে পরিচয় দেয়া হয়েছে বিবিসির খবরে।

বিবিসির খবরে লেখা হয়েছে, এএফপি নিউজ এজেন্সিকে ইজাজুল মিয়া জানিয়েছেন, পাঁচ দিনে প্রায় ৫০০ ফোনের যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে দিন কাটাচ্ছেন তিনি। যারা ফোন করছেন তারা সবাই শাকিব খানের নারীভক্ত এবং শাকিবের সঙ্গে দেখা করার আশায় ফোন দিচ্ছেন। ইজাজুল মিয়া জানান, এ ঘটনায় তার পরিবার থেকে প্রশ্ন করা হচ্ছে তাকে। এ ছাড়া তার স্ত্রী সংসার ছেড়ে চলে যাওয়ার হুমকিও দিয়েছেন।

এক সন্তানের বাবা ইজাজুল জানান, এত নারীর ফোন আসার কারণে তার স্ত্রী ভাবছেন ইজাজুল পরকীয়ায় জড়িয়ে পড়েছেন। সব মিলিয়ে ভীষণ দুশ্চিন্তায় দিন কাটাচ্ছেন ইজাজুল।

উল্লেখ্য, ‘রাজনীতি’ চলচ্চিত্রের ২৬ মিনিট ১২ সেকেন্ডের সময় ছবির নায়িকা অপু বিশ্বাসকে নিজের মুঠোফোন নম্বর দেন শাকিব খান। এই নম্বরটি ছিল ইজাজুলের। বিনা অনুমতিতে নম্বর ব্যবহার করার কারণে শাকিবসহ সিনেমাটির পরিচালক বুলবুল বিশ্বাস এবং প্রযোজক আশফাক আহমেদের বিরুদ্ধেও ৫০ লাখ টাকার মানহানি মামলা করেছেন তিনি।

এই মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত ‘রাজনীতি’ ছবিটির প্রদর্শন বন্ধ রাখারও অনুরোধ জানানো হয়েছে বলে জানান তিনি। হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শম্পা জাহানের আদালতে ইজাজুল মিয়ায় দায়ের করা ৪২০ ও ৫০০ ধারায় প্রতারণা এবং মানহানি মামলাটির শুনানি ধার্য করা হয়েছে আগামী ১৮ ডিসেম্বর।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!