• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

বিভিন্ন পদে যমুনা গ্রুপে নিয়োগ


চাকরির খবর ডেস্ক এপ্রিল ১, ২০১৭, ০৮:৫৭ এএম
বিভিন্ন পদে যমুনা গ্রুপে নিয়োগ

ঢাকা: বিভিন্ন শোরুমে এরিয়া ম্যানেজার, ম্যানেজার এবং এক্সিকিউটিভ পদে জনবল নিয়োগ দিচ্ছে যমুনা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ‘যমুনা ইলেকট্রনিকস অ্যান্ড অটোমোবাইলস লিমিটেড’। বিজ্ঞপ্তি প্রকাশের সাত দিনের মধ্যে এসব পদে আবেদন করতে হবে।

এরিয়া ম্যানেজার পদের জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক বা স্নাতকোত্তর পাস। পাশাপাশি সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম তিন থেকে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। শোরুমে সেলস কর্মীদের প্রশিক্ষণ ও নির্দেশনামূলক কাজে দক্ষ হতে হবে। কম্পিউটার ও মোটরসাইকেল চালনায় অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা অগ্রাধিকার পাবেন।

ম্যানেজার পদের জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবে যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক পাস। পাশাপাশি সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম তিন থেকে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সেলস কর্মীদের পরিচালনা ও কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। শোরুম সময়মতো খোলা ও বন্ধ করাসহ শোরুমের পরিচ্ছন্নতা ও নিরাপত্তা নিশ্চিত করার সক্ষমতা থাকতে হবে।

এক্সিকিউটিভ পদের জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবে যেকোনো স্বীকৃত কলেজ বা বিশ্ববিদ্যালয় থেকে ন্যূনতম উচ্চ মাধ্যমিক বা স্নাতক ডিগ্রিসম্পন্ন। পাশাপাশি শোরুমে কাজ করার এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ভোক্তাদের সঙ্গে সুসম্পর্ক রক্ষা করে পণ্য বিক্রয় বাড়িয়ে তোলার সক্ষমতা থাকতে হবে। এ ছাড়া কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে।

[email protected]’ ঠিকানায় ই-মেইল করার মাধ্যমে আবেদন করা যাবে। সম্প্রতি তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদ, অভিজ্ঞতা সনদ, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তসহ ডাকযোগেও আবেদন করার সুযোগ থাকছে।

আবেদন করার ঠিকানা ‘মহাব্যবস্থাপক (প্রশাসন ও মানবসম্পদ), যমুনা গ্রুপ, যমুনা ফিউচার পার্ক, ক-২৪৪, কুড়িল, প্রগতি সরণি, বারিধারা, ঢাকা-১২২৯’।

বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে:


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!