• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বিমান বিধ্বস্ত ঘটনায় তারকাদের শোক


ফেসবুক থেকে ডেস্ক মার্চ ১৩, ২০১৮, ০১:১৭ পিএম
বিমান বিধ্বস্ত ঘটনায় তারকাদের শোক

ঢাকা : গতকাল ১২টা ৪৯ এ ঢাকা থেকে নেপালের কাঠমান্ডুর উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ইউএস বাংলার একটি বিমান কাঠমান্ডু আন্তর্জাতিক বিমানবন্দরে বিধ্বস্ত হওয়ায় শোকাহত মিডিয়া জগৎ। গতকাল থেকেই বিমান বিধ্বস্ত হবার খবরের প্রকাশের পর থেকেই ইলেক্ট্রনিক মিডিয়ায় নেমে আসে শোকের চাদর। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে চলতে থাকে ছবি শেয়ার এবং আহাজারি।

সমবেদনায় সামিল হন বাংলাদেশের তারকারা। একে একে সবার ফেসবুক টুইটারে পোষ্ট হতে থাকে আবেগাপ্লুত স্টাটাস। শোকের চাদর যেন ছেয়ে যায় শোবিজ জগৎ কেও।

বিমান দুর্ঘটনার খবর চাউড় হওয়ার সঙ্গে সঙ্গেই নেপাল ভিত্তিক একটি ইংরেজি খবরের লিঙ্ক শেয়ার করে নির্মাতা ফারুকী বিস্ময় প্রকাশ করেন।

‘ঢাকা অ্যাটাক’ খ্যাত নির্মাতা দীপঙ্কর দীপন ‘বাংলাদেশের উড়োজাহাজ নেপালে বিধ্বস্ত’-এমন শিরোনামের একটি সংবাদ নিজের ওয়ালে শেয়ার করে লিখেন: ইশশ ..মেইনটেন্স নিয়ে আমি কতবার আশঙ্কার কথা বলেছি.. কতবার । আমাদের রক্ষা করুন।

শাকিব খান লিখেছেন ‘দুর্ঘটনায় নিহতদেড় আত্নার মাগফেরাত কামনা করছি। যারা আহত তাদের দ্রুত সুস্থতা কামনা করছি।’

বিধ্বস্ত বিমান আর লাশের সারির দুটি ছবি পোস্ট করে ফেসবুকে অভিনেতা চঞ্চল চৌধুরী লিখেন: আমরা মর্মাহত, শোকাহত।

অপু বিশ্বাস ফেসবুকে আমরা শোকাহত লেখা একটি ছবি পোস্ট করে শোক প্রকাশ করেন।

বিমান বিধ্বস্তের খবর শোনা মাত্রই অভিনেতা ইরেশ যাকের লিখেন: যাত্রী ও ইউএস বাংলার বিধ্বস্ত বিমানটির ক্রু এবং তাদের পরিবারের জন্য ঈশ্বরের উদ্দশ্যে প্রার্থনা।

‘জাগো’ খ্যাত নির্মাতা খিজির হায়াত খান লিখেন: নিশ্চয় আল্লাহ দুর্ঘটনা কবলিত ইউএস-বাংলার সকল যাত্রীদের সাথে আছেন।

কাজী নওশাবা আহমেদ একটি নিউজ লিঙ্ক শেয়ার করে লিখেন: প্লিজ, প্রে!

ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা তানিম রহমান অংশু বলেন: বিমান দুর্ঘটনায় সকলের প্রতি শান্তি বর্ষিত হোক। তখনো বিমান দুর্ঘটনায় হতাহতের খবর পাওয়া যায়নি। সবার মতোই অনিশ্চিত ছিলেন দেশের তারকারাও। বিমান দুর্ঘটনার খবর শুনেই তিনি লিখেছিলেন, প্রার্থনা! সবাই যেন সুস্থ থাকে।

আয়নাবাজি খ্যাত অমিতাভ রেজা ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন “এই রাত যাতে আর না আসে আর আমার বাংলাদেশে”

চিত্রনায়িকা তানহা তাসনিয়া ইসলাম: Feeling too bad.. কাঠমান্ডুতে বিমান দুর্ঘটনায় আমরা শোকাহত।

ফেসবুক ওয়ালে পোস্ট করে সংগীতশিল্পী শফিক তুহীন লিখেন: এমন খবরে সত্যিই আমরা স্তব্ধ।

এছাড়াও কাঠমান্ডুতে বিধ্বস্ত বিমানের যাত্রীদের উদ্দেশ্যে শোক প্রকাশ করেছেন অভিনয় শিল্পী, নির্মাতা, সংগীতশিল্পী, নাট্যকর্মীসহ শিল্প সাংস্কৃতি অঙ্গনের মানুষেরাও। ৭১টি তাজা প্রাণ বাংলাদেশ থেকে সোমবার দুপুরেই নেপালের উদ্দেশ্যে রওনা করেছিল। তাদের মধ্যে এখন পর্যন্ত ৪১ জনের মৃত্যু নিশ্চিত হয়েছে বলে জানা গেছে সেখানকার গণমাধ্যম মারফত। নয়জন এখনো নিখোঁজ রয়েছে। আর বাকিরা নেপালের হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এমন শোকের ভার বইতে পারেনি বাংলাদেশ।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!