• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

বিরতিতে পূর্ণিমা


বিনোদন প্রতিবেদক জুলাই ২৮, ২০১৬, ১১:৪৬ এএম
বিরতিতে পূর্ণিমা

এক মাসের বিরতিতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। ঈদের কাজের চাপে মেয়ে ও পরিবারকে সময় দিতে পারেননি খুব একটা। তাই তাই ঈদের পর পুরো একমাস পরিবারের জন্য বরাদ্দ করেছেন। মাসখানেক নতুন কোনো কাজ করবেন না তিনি। পরিবারের সঙ্গে এক মাস পরিপূর্ণ সময় কাটাবেন পূর্ণিমা।

এ প্রসঙ্গে এ অভিনেত্রী জানান, পরিবার ও মেয়েকে (আরশিয়া) সময় দেয়াটা খুব জরুরি। সে কারণেই এই একমাসের বিরতি। পরিবারের সবার সঙ্গে আড্ডার আমেজেই সময়গুলো কেটে যাচ্ছে। সামনের মাস থেকেই আবার কাজ শুরু করব।

কন্যা আরশিয়ার জন্মের পর দীর্ঘদিন কাজের বাইরে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। মেয়ের বয়স এখন ২ পেরিয়েছে। পুর্ণিমাও নিজেকে অনেকটা গুছিয়ে নিয়েছেন। অভিনয় শুরু করেছেন ছোটপর্দায়। গেল ঈদে টানা ৬-৭টার মতো নাটকে কাজ করেছেন।

এবার ঈদে ইমরাউল রাফাতের নির্দেশনায় ‘ভিমরতি বিড়ম্বনা’, মাসুদ সেজানের ‘লাভ অ্যান্ড কোং’ এসএ হক অলিকের 'ফিরে যাওয়া হলো না'সহ বেশকটি নাটকে অভিনয় করেছেন। বেশকটি নাটক বেশ প্রশংসিত হয়েছে দর্শকমহলে। নাটকের পাশাপাশি নতুন একটি চলচ্চিত্রেও নাম লিখিয়েছেন তিনি।

অভিনেতা ও নির্মাতা শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ‘বন্ধ দরজা’ চলচ্চিত্রে অভিনয় করছেন পূর্ণিমা। চলচ্চিত্রটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম। অচিরেই ছবিটির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন তিনি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!