• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন শাকিব খান!


বাবুল হৃদয় আগস্ট ২৪, ২০১৭, ১০:২৪ এএম
বিরল দৃষ্টান্ত স্থাপন করলেন শাকিব খান!

ঢাকা: কিংবদন্তি অভিনেতা নায়করাজের মৃত্যুতে শাকিব খান কিং খানের মতোই ভুমিকা পালন করেছেন। শাকিব খানকে বেশকিছু কথা অনেককেই বলতে শোনা গেল।

এর অাগে সিনিয়র কোনো অার্র্টিস্টদের জানাজায় না অাসতে পারায় একটা বড় সমালোচনার মুখে পড়েছিলেন শাকিব। সেটা লজিক্যাল ছিল। কিন্তু নায়করাজের ক্ষেত্রে ঘটল ঠিক তার উল্টো।

নায়করাজের মৃত্যুতে শাকিবের তৎপরতা ছিল চোখে পড়ার মত। তার দায়িত্বশীলতা সবাইকে আকৃষ্ট করেছে। ইন্ডাস্ট্রির শীর্ষ নায়ক হিসেবে নায়করাজের পরিবারের প্রতি যে দায়িত্ব এ মুহূর্তে পালন করা উচিত, তার সবই করেছেন দেশের এই সুপারস্টার। 

সোমবার (২১ আগস্ট)  সন্ধ্যায় নায়করাজের মৃত্যুর খবর শুনে তাকে দেখতে সবার আগেই হাসপাতালে ছুটে যান শাকিব খান। সেখানে শোকার্ত পরিবারের সঙ্গে সময় দেন। তাদের সান্ত্বনা দিতে গিয়ে নিজেই কেঁদে ফেলেন। 

আর মঙ্গলবার (২২ আগস্ট) বেলা সোয়া ১১টার দিকে রাজ্জাকের মরদেহ এফডিসিতে নেওয়া হয়। শাকিব সেখানে জানাজায় অংশগ্রহণ করেন।

এরপর বুধবার (২৩ আগস্ট) নায়করাজকে দাফন করতে কবরস্থানে নিয়ে যাওয়া হয় তখন রাজ্জাকের মরদেহের খাটিয়াটি নিজের কাঁধে বহন করেন শাকিব খান। বাংলা চলচ্চিত্রের ইতিহাসে এমন নজির এটাই প্রথম।

সময়ের সেরা নায়ক কিংবদন্তি অভিনেতাকে শ্রদ্ধা ও ভালোবাসার জায়গা থেকে শাকিব মন থেকে এই কাজগুলো করেছেন। চলচ্চিত্রের ইতিহাসে এটা বিরল দৃষ্টান্ত হয়ে থাকবে।

শাকিবের এমন কাজে সবাই প্রশংসা করেছেন। অনেকেই বলাবলি করেছেন, সেরা নায়কের ভূমিকায় যা করা উচিত ছিল তার সব্ই করেছেন শাকিব খান। 

সোনালীনিউজ/বিএইচ/জেডআরসি

Wordbridge School
Link copied!