• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বিরাট-আনুশকার ঘনিষ্ঠ মুহূর্ত প্রকাশ!


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ২১, ২০১৮, ০৮:২৩ এএম
বিরাট-আনুশকার ঘনিষ্ঠ মুহূর্ত প্রকাশ!

বিরাট-আনুশকা

ঢাকা: ডিসেম্বরে বিয়ে করার পর থেকেই বাইরেও আলোচনায় তিনি। কারণ তার স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। এবার আনুশকাকে উদ্দেশ্য করে বিরাটের ইনস্টাগ্রাম পোস্ট ঝড় তুলে দিল সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।

মঙ্গলবার দুপুরে বিরাটের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, প্রেমিক-যুগল পরস্পর আলিঙ্গনাবদ্ধ অবস্থায়। ব্যাকগ্রাউন্ডের দেওয়ালে দেখা যাচ্ছে অন্য এক কাপলের গ্রাফিত্তি চুম্বনরত অবস্থায়।

নিউ ইয়র্কের টাইমস স্কোয়্যারে ‘দ্য কিস’ বিশ্বের বিখ্যাত গ্রাফিত্তিগুলোর মধ্যে অন্যতম। মার্কিন নাবিক ও নার্সের যে চুম্বনের দৃশ্য অমরত্ব লাভ করেছে ‘দ্য কিস’ ছবিতে। সেই ছবিকে সাক্ষী রেখেই বিরাট-আনুশকার মায়াবী দৃশ্য।

কোনও সন্দেহ নেই, সামনের যুগল বিরাট-আনুশকাই! যদিও তাদের মুখ স্পষ্ট নয়। এই ছবি পোস্ট করেই বিরাটের ক্যাপশন, ‘‘আমার এক এবং একমাত্র...’’ ক্যাপশনের শেষে রয়েছে ভালোবাসার সাইন।

শেষবার বিরাট-আনুশকাকে দেখা গিয়েছিল এক সেলফিতে। হনিমুনের পরে। বর্তমানে দুই তারকা নিজেদের পেশাদারি জগতে ব্যস্ত। এরমধ্যে পেরিয়ে গিয়েছে ভ্যালেন্টাইন্স সপ্তাহ। হাজার হাজার মাইল পেরিয়ে বিরাট নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই ছবি পোস্ট করে আসলে প্রকাশ্যেই ছুঁয়ে ফেললেন নতুন বউয়ের সলজ্জ ঠোঁট।

 সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!