• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন

বিরামহীন গণসংযোগে দুই দলের মেয়র প্রার্থী


গাজীপুর প্রতিনিধি এপ্রিল ৩০, ২০১৮, ০৯:৪৫ পিএম
বিরামহীন গণসংযোগে দুই দলের মেয়র প্রার্থী

গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশন (জিসিসি) নির্বাচন যত ঘনিয়ে আসছে মেয়র প্রার্থীদের নির্বাচনী প্রচারণার পালে ততই হাওয়া লাগছে। সকাল থেকে গভীর রাত পর্যন্ত বিরামহীন গণসংযোগে ব্যস্ত থাকছেন আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত দুই প্রার্থী।

দুজনই নিজ নিজ প্রতীকে ভোট নিশ্চিত করতে ভোটারদের সঙ্গে করমর্দন, কোলাকুলি করে ভোট চাওয়ার পাশাপাশি সহাস্যে ভোটারদের হাতে লিফলেট ধরিয়ে দিচ্ছেন। এলাকা ভাগ করে নেতা-কর্মী-সমর্থকদের নিয়ে হেঁটে তারা ভোটারদের বাড়িতে অথবা শিল্প এলাকার মিল-কল-কারখানায় যাচ্ছেন। পাশাপাশি চলছে বিরামহীন মাইকিং। রেকর্ডিং করা গান বাজিয়ে সুরের মাধুর্য তুলে প্রার্থীদের পক্ষে ভোট চাওয়া হচ্ছে। সিটি করপোরেশন এলাকার প্রায় প্রতিটি মহল­ায়, হাটবাজারে, অলিতে-গলিতে ও অন্যান্য দৃশ্যমান স্থানে ঝুলিয়ে দেওয়া হয়েছে প্রার্থীদের পোস্টার।

তবে রোববারের মতো সোমবার (৩০ এপ্রিল) বৃষ্টিতে প্রার্থীদের নির্বাচনী প্রচারণায় বিঘ্ন ঘটেছে। এদিন আওয়ামী লীগ প্রার্থী গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম পুবাইল হায়দরাবাদ, ধীরাশ্রম, দাখিনখান এবং এর আশপাশের এলাকায় গণসংযোগ করেন। প্রার্থীর প্রধান নির্বাচন সমন্বয়কারী অ্যাডভোকেট আজমত উল­া খান জানান, সোমবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী মহানগরের নাওজোড় এলাকায় গণসংযোগ করেন। তার সঙ্গে কেন্দ্রীয় যুবলীগের সদস্যরা অংশ নেন।

বিএনপি প্রার্থীর নির্বাচন সমন্বয় কমিটির সদস্য ডা. মাজহারুল ইসলাম জানান, মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার বিকাল ৪টা থেকে মহানগরের পূর্ব ভুরুলিয়া, পাজুলিয়া, ইউসুফ মার্কেট, জোড়পুকুর, ভারারুল চৌরাস্তা এবং আশপাশের এলাকায় গণসংযোগ করেন।

এদিন তার সমর্থনে কেন্দ্রীয় বিএনপির সহসভাপতি জয়নুল আবদিন ফারুক মহানগরের ২৯ নম্বর ওয়ার্ড সামন্তপুর, ছোট দেওড়া এলাকায়; বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম মহানগরের ২৬ নম্বর ওয়ার্ড ও জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ সাদেক আহমেদ খান বিভিন্ন স্থানে গণসংযোগ করেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!