• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

‘বিরোধীপক্ষকে নির্মূলে আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করছে সরকার’


ঠাকুরগাঁও প্রতিনিধি মে ২৩, ২০১৮, ০৩:৩৫ পিএম
‘বিরোধীপক্ষকে নির্মূলে আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করছে সরকার’

ঠাকুরগাঁও: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মাদকবিরোধী অভিযানের নামে ক্রসফায়ার দিয়ে বিরোধীপক্ষকে একবারেই নির্মূল করার জন্য এই সরকার আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করছে।

বুধবার (২৩ মে) সকালে ঠাকুরগাঁও শহরের কালীবাড়িতে নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এই ক্রসফায়ার নিয়ে দেশের মানুষের মনে বিভিন্ন প্রশ্ন সৃষ্টি হয়েছে। এমন একটা সময় যখন নির্বাচন সামনে ও সরকারের শেষ বছর তখন দেশে একটা যুদ্ধ ঘোষণা হয়েছে। আমরাও মাদকবিরোধী অভিযান চাই। তবে এটা অরাজনৈতিক হতে হবে।

বিএনপির মহাসচিব বলেন, মাদকবিরোধী অভিযানের নামে ক্রসফায়ার দিতে হবে এমনটি নয়। আমরা আগেও বলেছি তাদের আইনের আওতায় এনে বিচার করতে হবে। কিন্তু যেসব যুক্তি দাঁড় করানো হচ্ছে সেগুলো কোনো সভ্য গণতান্ত্রীক দেশে যুক্তি বলে বিবেচিত হওয়ার কথা নয়।

বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া বিএনপি নির্বাচনে যাবে না উল্লেখ করে তিনি বলেন, গণতন্ত্রের লিডার খালেদ জিয়া। তাকে জেলে রেখে, নির্বাচন করতে না দিয়ে নির্বাচন কোনো দিন সুষ্ঠু হবে না। এই দেশে এখন গণতন্ত্রের লেশমাত্র নেই, জনগণের অধিকার নেই। তাই সকলকে ঐক্যবন্ধ হতে হবে এবং সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে।

এ সময় জেলা বিএনপির সহ-সভাপতি নুর এ শাহদাৎ স্বজন, আবু তাহের দুলাল, জেলা বিএনপির কোষাধক্ষ্য শরিফুল ইসলাম, ছাত্রদলের সভাপতি কায়েসসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!