• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বিশিষ্ট ক্রীড়ালেখক রণজিৎ বিশ্বাস আর নেই


নিউজ ডেস্ক জুন ২৩, ২০১৬, ১০:৩৩ পিএম
বিশিষ্ট ক্রীড়ালেখক রণজিৎ বিশ্বাস আর নেই

সাবেক সচিব ও জননন্দিত ক্রীড়া লেখক রণজিৎ কুমার বিশ্বাস আর নেই। বৃহস্পতিবার (২৩ জুন) বিকালে চট্টগ্রাম সার্কিট হাউজে একটি অনুষ্ঠানে এসে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায় বলে চট্টগ্রাম জেলা প্রশাসনের কর্মকর্তারা জানিয়েছেন। তিনি স্ত্রী ও এক মেয়ে রেখে গেছেন।

চট্টগ্রাম জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন বলেন, বৃহস্পতিবার (২৩ জুন) বিকালে সার্কিট হাউজের একটি কক্ষে একা শুয়ে ছিলেন সাবেক সচিব। একটি অনুষ্ঠানে যোগ দিতে তার পরিচিত লোকজন ডাকতে এলে ভেতর থেকে কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না। পরে দরজা ভেঙে রণজিত বিশ্বাসকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয় বলে জানান তিনি। ওই কক্ষে বমি দেখা গেছে জানিয়ে জেলা প্রশাসক বলেন, চিকিৎসকরা বলেছেন, হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। সাবেক সচিব রণজিত বিশ্বাস দীর্ঘদিন ডায়াবেটিসে ভুগছিলেন বলেও জানান তিনি।

রণজিৎ কুমার বিশ্বাস সরকারি দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন পত্রিকা ও সাময়িকীতে নিয়মিত লেখালেখি করতেন। তার লেখা বেশ কয়েকটি বইও প্রকাশিত হয়েছে। এর মধ্যে ‘কুড়িয়ে পাওয়া সংলাপ’, ‘মানুষ ও মুক্তিযুদ্ধের সংলাপ’, ‘শুদ্ধ বলা শুদ্ধ লেখা’, ‘হৃদয়ের ক্ষরণকথা’ উল্লেখযোগ্য।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!